প্রধানমন্ত্রীর দৃঢ় প্রত্যয়ে করোনাকালেও দেশ এগিয়ে যাচ্ছে : মুহম্মদ শফিকুর রহমান

ঋষিকেশ :
চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান বলেছেন, আগামী দিনের বাংলাদেশ গড়তে হলে প্রয়োজন ন্যায় ও আর্দশবান লোক। যারা জাতির পিতার আদর্শ ও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার রূপকল্প বাস্তবায়নে সহায়ক শক্তি হিসেবে কাজ করতে পারবে।

তিনি বলেন, আমি সেই যুবলীগের মধ্যে সেই আদর্শবানদের দেখতে পাচ্ছি। শেখ ফজলুল হক মনির হাত দিয়ে প্রতিষ্ঠিত আওয়ামী যুবলীগের প্রতিটি সদস্যকে আজ প্রতিষ্ঠাবার্ষিকীর এই দিনে নিজেদের দেশের কাজে বিলিয়ে দেয়ার শপথ নিতে হবে।

তিনি বুধবার বিকালে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ফরিদগঞ্জ উপজেলা যুবলীগ আয়োজিত আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় প্রত্যয়ের কারণে মহামারী করোনাকালীন সময়েও দেশ এগিয়ে যাচ্ছে। দেশের এই অগ্রগতি এগিয়ে নিতে আমাদের প্রত্যেককে নিজ নিজ অবস্থান থেকে কাজ করতে হবে।

উপজেলা সদরস্থ দলীয় কার্যালয়ে উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান শাহীনের সভাপতিত্বে ও অ্যাড. কামরুল ইসলাম রোমানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহাম্মদ মজুমদার, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক হেলাল উদ্দিন আহমেদ, আল আমিন পাটওয়ারী, পৌর যুবলীগের সভাপতি আব্দুল গাফ্ফার সজিব, আওয়ামী লীগ নেতা জি এম তাবাচ্চুম, রফিকুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগ নেতা মোহাম্মদ হোসেন মিন্টু পাটওয়ারী, সাহাবুদ্দিন টিপু, উপজেলা কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক বাহাউদ্দিন বাহার, উপজেলা যুবলীগের সদস্য আব্দুর রহিম রুবেল, আলাউদ্দিন ভূঁইয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক পারভেজ আহাম্মদ প্রমুখ।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)