ফরিদগঞ্জে নতুন করে করোনায় আক্রান্ত হলেন যারা

হাট-বাজারে সামাজিক দূরত্ব মানছে না কেউ

ঋষিকেশ :
ফরিদগঞ্জ উপজেলার হাট-বাজারে সামাজিক দূরত্ব মানছে না লোকজন। এতে বাড়ছে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা। গত এক সপ্তাহে লাফিয়ে লাফিয়ে বেড়ে এই সংখ্যা জেলা পর্যায়ের দ্বিতীয় সর্বোচ্চ আক্রান্ত হওয়া উপজেলা ফরিদগঞ্জ। আতংকের বিষয় হলো শহর ছাড়িয়ে গ্রামে ছড়িয়ে পড়ছে করোনা।

ফরিদগঞ্জে একদিনে সর্বোচ্চ ১৫জনের করোনা শনাক্ত হয়েছে বৃহস্পতিবার। এ নিয়ে উপজেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১৪৪জনে দাঁড়িয়েছে। বৃহস্পতিবার ঢাকা থেকে ফরিদগঞ্জ উপজেলার মোট ২২ট রিপোর্ট আসে। এর মধ্যে ১৫জনের রিপোর্ট পজেটিভ আসে।

নতুন আক্রান্তরা হলেন- সাহেবগঞ্জ গ্রামের পুরুষ (৫০), মহিলা (৩৮), পুরুষ (৫০), পুরুষ (৪০), খাজুরিয়া গ্রামের যুবক (৩৮), যুবক (৩২), কিশোর (১৪), মহিলা (২৩), ফরিদগঞ্জ থানার পুরুষ কনস্টেবল (৪৮), ভাটিরগ্রাও গ্রামের যুবক (৩০), ব্র্যাক অফিসের কর্মচারী (৩০), শাশিয়ালী গ্রামের যুবক (৩৮), পশ্চিম লাড়–য়ার কিশোরী (১৭), রুদ্রগাও গ্রামের বৃদ্ধ (৬৮) ও ষোলদানার পুরুষ (৪০)।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে জানা গেছে, এ পর্যন্ত মোট নমুনা পাঠানো হয়েছে ৪৫২জনের, রির্পোট এসেছে ৪১২জনের। এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আশরাফ আহমেদ চৌধুরী বলেন, সামাজিক দূরত্ব বজায় রাখছেন না সাধারণ মানুষ। ফলে বাড়ছে সংক্রমণ।

শেয়ার করুন

মন্তব্য করুন