ফরিদগঞ্জে ফেইসবুকে সাংবাদিকের হৃদয় বিদারক পোস্ট, কিছুক্ষণ পর মৃত্যু!

নিজস্ব প্রতিবেদক :
নিজের ফেইসবুক ওয়ালে মাফ চেয়ে একটি পোস্ট দেয়ার দুই ঘণ্টার মধ্যে না ফেরার দেশে চলে গেলেন চাঁদপুরের ফরিদগঞ্জের সাংবাদিক আবুল হাসনাত। তার বাড়ি ১নং বালিথুবা পশ্চিম ইউনিয়নের রাজাপুর গ্রামে।

এর আগে শনিবার গভীর রাতে (শুক্রবার দিবাগত রাত) তিনি ফেইসবুকে লিখেন, ‌’আমার অবস্থা ভালো না। আমাকে সবাই মাফ করে দেবেন। আমার সন্তানদের একটু দেখবেন। আমিন।’

সাংবাদিক আবুল হাসনাত হাসনাতের করোনার উপসর্গ ছিল। তিনি জ্বর, শ্বাসকষ্টে ভুগছিলেন। চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে আনার কিছু সময় পর তিনি মারা যান। তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

চাঁদপুর সদর হাসপাতালের আরএমও ডা. সুজাউদ্দৌলা রুবেল চাঁদপুর প্রবাহকে জানান, শুক্রবার দিবাগত রাত (শনিবার) ২টা ১০ মিনিটের দিকে প্রচন্ড শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে আবুল হাসনাত চাঁদপুর সদর হাসপাতালে আসেন। আইসোলেশন ওয়ার্ডে ভর্তির পর রাত ২টা ৫০ মিনিটের দিকে তিনি মারা যান। তার নমুমনা সংগ্রহ করা হয়েছে।

ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আশরাফ চৌধুরী জানান, মৃতের উপসর্গ থাকায় তাকে বিশেষ ব্যবস্থায় দাফন করা হবে।

উল্লেখ্য, সাংবাদিক আবুল হাসনাত হাসেম প্রেসক্লাব ফরিদগঞ্জের দপ্তর সম্পাদক ও দৈনিক চাঁদপুরজমিন, দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার ফরিদগঞ্জ প্রতিনিধি হিসেবে নিয়োজিত ছিলেন।

তিনি উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও ফরিদগঞ্জে উপজেলা আওয়ামী গুণিজন স্মৃতি সংসদের প্রতিষ্ঠাতা সভাপতির দায়িত্ব পালন করছিলেন। এছাড়া বাংলাদেশ ছাত্রলীগ ফরিদগঞ্জ উপজেলা শাখার আহবায়কের দায়িত্ব পালন করেন। তিনি নিরাপদ সড়ক চাই, ফরিদগঞ্জ উপজেলা শাখার সহ-সভাপতি ছিলেন।

শেয়ার করুন

মন্তব্য করুন