বঙ্গবন্ধু ও শেখ মনির আদর্শে এগিয়ে যাচ্ছে যুবলীগ : ডা. দীপু মনি

শরীফুল ইসলাম :
বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চাঁদপুর সদর উপজেলা যুবলীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি।

তিনি তার বক্তব্যে বলেন, শেখ ফজলুল হক মনির নেতৃত্বে যুবলীগের প্রতিষ্ঠা করা হয়। শেখ পরশ ও নিখিলের নেতৃত্বে যুবলীগ এগিয়ে চলছে। বঙ্গবন্ধু ও শেখ ফজলুল হক মনির আদর্শে আজও এগিয়ে যাচ্ছে যুবলীগ। যুবলীগ চাঁদপুরে সুসংগঠিত আছে।

জেলা যুবলীগ নতুন করে গঠন হবে বলে আশা করি। দেশের জনসংখ্যার বিরাট একটি অংশ যুবক ও তরুণ সস্প্রদায়। তাই দেশের অগ্রগতি ও অগ্রযাত্রাকে এগিয়ে নিতে যুবদের ভূমিকা অপরিসীম। দেশে আজ মাদক জঙ্গীবাদের কালো থাবা যুবক ও তরুণদের পিছিয়ে দিচ্ছে তাই যুবকদের এসকল কিছু থেকে দূরে থেকে আলোকিত মানুষ হয়ে গড়ে ওঠা। নারী নির্যাতনের প্রতিবাদে দুর্গ গড়ে তুলবে বলে আমি আশা করি।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন ও শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে যুব সমাজের ব্যাপক ভূমিকা রয়েছে। আমি সব সময় যুবলীগের পাশে আছি থাকবো ইনশাল্লাহ। আপনাদের কর্তব্য ও দায়িত্ব আপনারা সঠিকভাবে পালন করবেন বলে আমি বিশ্বাস করি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক এবং চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল।

পৌর যুবলীগের আহবায়ক কাউন্সিলর আব্দুল মালেক শেখের সভাপতিত্বে ও সদর উপজেলা যুবলীগের যুগ্ম অহবায়ক শিমুল হাসান সামনুর পরিচালানায় আরো বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান টুটুল, যুগ্ম আহবায়ক ও পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি, সদর উপজেলা যুবলীগের আহবায়ক অ্যাডভোকেট হুমায়ুন কবির সুমন।

আরো বক্তব্য রাখেন। যুব মহিলা লীগের সভানেত্রী প্যানেল মেয়র ফরিদা ইলিয়াছ, জেলা যুবলীগের সদস্য মুকবুল হোসেন মিয়াজী, জাহাঙ্গীর হোসেন বেপারী, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক কাউন্সিলর শফিকুল ইসলাম, ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ আব্দুল মোতালেব প্রমুখ।

শেয়ার করুন

মন্তব্য করুন