মতলব উত্তরের সিকিরচরে হাত-পা বেঁধে দুর্ধর্ষ ডাকাতি

নিজস্ব প্রতিনিধি :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় মা-মেয়ের হাত-পা বেঁধে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। রোববার (১৮ অক্টোবর) ভোর রাত ৩টায় ছেংগারচর পৌরসভার সিকিরচর গ্রামের সরকার বাড়িতে (বেরিবাঁধের ভেতরে) একদল সশস্ত্র ডাকাত ঘন্টাব্যাপী এই ঘটনা ঘটায়।

ডাকাতরা বসতঘরের দরজা ভেঙ্গে ভেতরে ঢুকে পরিবারের সদস্যদের দেশীয় অস্ত্রের মুখে হাত-পা বেঁধে লুট করে নেয় নগদ দেড় লাখ টাকা, তিনটি মোবাইল ফোন সেট, স্বর্ণালংকারসহ মূল্যবান মালামাল।

ভুক্তভোগী মাহফুজা বেগম আহাজারি করে জানান, ‘এদিন রাতে আমার স্বামী সাদেক সরকার ও মেয়ে আকলিমাসহ আমরা দোচালা ঘরে ঘুমিয়ে ছিলাম। আমার ছেলে, বৌ, নাতি-নাতনীরা একটি অনুষ্ঠানে যাওয়ায় চৌচালা ঘরটি ফাঁকা ছিল’।

তিনি আরো জানান, ‘রাত তিনটায় হঠাৎ বিকট আওয়াজ শুনে আমার মেয়ে আকলিমা লাইট জ্বালিয়ে দরজা খুললে ডাকাতদল গলায় চাপাতি ধরে ডাক-চিৎকার করতে বাধা দেয় এবং চিৎকার করলে ধর্ষণের হুমকি দেয়’।

ডাকাতদলের একজন বলে ওঠে- ‘মুরুব্বী (সাদেক সরকার) ভালো মানুষ, ওনারে কিছু করার দরকার নাই’।

স্থানীয়রা জানান, এ ঘটনা দূরের কোন মানুষের হতে পারে না। কারণ ওরা (ডাকাতরা) জানত যে বাড়িতে কেউ নেই। এ সুযোগ কাজে লাগিয়ে এ ঘটনা তারা ঘটিয়েছে।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন মৃধা জানান, ঘটনাটি আমরা জেনেছি। আমাদের টিম কাজ করছে। ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

মন্তব্য করুন