মতলব উত্তরের ২ ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত

খান মোঃ কামাল :
মঙ্গলবার মতলব উত্তর উপজেলার জহিরাবাদ ও সুলতানাবাদ ইউনিয়নে চেয়ারম্যার পদে এবং মোহনপুর ইউনিয়নে ১নং ওয়ার্ডে ও ইসলামাবাদ ইউনিয়নে ১নং ওয়ার্ডে সদস্য পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়।

জহিরাবাদ ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী সেলিম মিয়া (নৌকা) নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৬ হাজার ৪৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী অ্যাড. খালেদ মোশাররফ (আনারস) পেয়েছেন ১ হাজার ৮শ’ ৩ ভোট। এছাড়া বিএনপি মনোনীত প্রার্থী আকতার হোসেন (ধানের শীষ) পেয়েছেন ৬০ ভোট। অপর স্বতন্ত্র প্রার্থী খোরশেদ আলম (ঘোড়া) পেয়েছেন ১শ’ ১৮ ভোট।

সুলতানাবাদ ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হাবিবা ইসলাম শিফাত (নৌকা) নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৭ হাজার ১শ’ ২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী আবু বক্কর সিদ্দিক খোকন (ঘোড়া) পেয়েছেন ৪ হাজার ১শ’ ৮০ ভোট। এছাড়া
বিএনপি মনোনীত প্রার্থী সেলিম সরকার (ধানের শীষ) পেয়েছেন ৪৯ ভোট ও স্বতন্ত্র প্রার্থী নাজিম উদ্দিন সোহেল (আনারস) পেয়েছেন ৩০ ভোট।

সাধারণ সদস্য পদে মোহনপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডে নির্বাচিত হয়েছেন বিল্লাল হোসেন তপাদার (ফুটবল)। তার প্রাপ্ত ভোট ৭শ’ ৮৩। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী আজহারুল ইসলাম সেলিম (টিউবওয়েল) পেয়েছেন ৭শ’ ১৮ ভোট। ইসলামাবাদ ইউনিয়নের ১নং ওয়ার্ডে নির্বাচিত হয়েছেন নৃপেন্দ্র চন্দ্র দাস (মোরগ)। তার প্রাপ্ত ভোট ৪শ’ ১০। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী ভবতোষ চন্দ্র হালদার (ফুটবল) পেয়েছেন ৩শ’ ২৪ ভোট।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)