মতলব উত্তরে আরো ৫জনের করোনা শনাক্ত : মৃত বেড়েছে ১

কামাল হোসেন খান :
মতলব উত্তর উপজেলায় নতুন করে আরো ৫জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এই ৫জন নিয়ে মতলব উত্তর উপজেলায় মোট ৩২জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। নতুন করে করোনার পজেটিভ আসা ৫জনের মধ্যে ১জন উপসর্গে মৃত। এ পর্যন্ত উপজেলায় করোনায় আক্রান্তদের মধ্যে মৃত ৬জন।

রোববার (২১ জুন) রাত সাড়ে ৯টার দিকে এই ৫জনের নমুনা পরীক্ষার পজেটিভ রিপোর্ট মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে পৌঁছে বলে জানান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুশরাত জাহান মিথেন। তিনি জানান, গত ১৯ জুন শুক্রবার তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল।

নতুন করে করোনা শনাক্তকৃতরা হলেন- এখলাছপুর ইউনিয়নের হাশিমপুর গ্রামের ১ যুবক (২৪), ফতেপুর পূর্ব ইউনিয়নের শাহাবাজকান্দির ১ ব্যক্তি (৫৮), কালিপুর বাজার জনতা ব্যাংক শাখার কর্মকর্তা (৩২), এখলাছপুরের ১ যুবক (২৫) ও ১ বৃদ্ধ (৭৫)।

এদের মধ্যে নতুন করে করোনা রিপোর্টে পজেটিভ আসা এখলাছপুরের আহসান উল্লাহ (৭৫) রিপোর্ট আসার আগেই মারা গেছেন। তিনি যেদিন নমুনা দিয়েছেন সেদিনই বিকেলে করোনার উপসর্গ নিয়ে মারা যান।

এদিকে নতুন করে করোনায় আক্রান্তদের বাড়ি লকডাউন করা হবে বলে জানান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুশরাত জাহান মিথেন।

শেয়ার করুন

মন্তব্য করুন