মুহম্মদ শফিকুর রহমান এমপি দুই দিনের সফরে ফরিদগঞ্জে

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের সংসদ সদস্য, প্রখ্যাত সাংবাদিক, কলামিস্ট ও বীর মুক্তিযোদ্ধা মুহম্মদ শফিকুর রহমান তার নির্বাচনী এলাকায় ২৭ ও ২৮ সেপ্টেম্বর দুই দিনের সফরে আসছেন। দুই দিনব্যাপী বিভিন্ন কর্মসূচিতে যোগদান করবেন তিনি।

তিনি আজ সোমবার সকালে ঢাকা থেকে সড়কপথে চাঁদপুর সার্কিট হাউসে এসে অবস্থান করবেন। সেখানে দলীয় নেতা-কর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করবেন। এরপর ফরিদগঞ্জে তার নিজ বাড়িতে অবস্থান করবেন।

মঙ্গলবার সকালে গল্লাক আদর্শ কলেজে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী উপলক্ষে কেকে কাটা, দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন। অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন করবেন। এরপর জেলা পরিষদের প্রকল্প ফরিদঞ্জ উপজেলার ডাকবাংলা তিনতলা বিশিষ্ট নতুন ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন করবেন।

ওইদিন বিকেলে ফরিদগঞ্জ উপজেলা যুবলীগের আয়োজনে যুবলীগের কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী উপলক্ষে কেকে কাটা, দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য রাখবেন। আলোচনা ও দোয়ার শেষে মাগরিব অসহায়দের মাঝে খাবার বিতরণ করবেন। উল্লেখিত আয়োজন সম্পন্ন করে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দিবেন তিনি।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।