র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ চাঁদপুরের মাদকব্যবসায়ী সাগর আটক : পিকআপভ্যান জব্দ

নিজস্ব প্রতিবেদক :
র‌্যাবের অভিযানে ১০০ বোতল ফেন্সিডিলসহ চাঁদপুরের মাদকব্যবসায়ী সাগর হাওলাদারকে আটক করা হয়েছে। এছাড়া মাদকব্যবসায় ব্যবহৃত একটি পিকআপভ্যানও জব্দ করা হয়। র‌্যাবের উপ-পরিচালক (কোম্পানী অধিনায়ক) মেজর মোহাম্মদ সাকিব হোসেন গণমাধ্যমকে এ তথ্য জানান।

র‌্যাব জানায়, নিয়মিত টহলের অংশ হিসাবে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল রোববার (১৩ ফেব্রুয়ারি) দিবাগত রাতে চাঁদপুরের সীমান্তবর্তী কুমিল্লা জেলার লাকসাম উপজেলার মুদাফরগঞ্জ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। ওই অভিযানে পিকআপের ভিতর লুকিয়ে মাদক পরিবহনের সময় ১০০ বোতল ফেন্সিডিলসহ একজন মাদকব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত মাদকব্যবসায়ী হলো চাঁদপুর জেলার চাঁদপুর সদর থানার দোকানঘর গ্রামের ইয়াছিন হাওলাদারের ছেলে মোঃ সাগর হাওলাদার (১৯)। অভিযানে মাদক পরিবহন কাজে ব্যবহৃত পিকআপটিও জব্দ করা হয়।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদকব্যবসায়ীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ এই অভিনব কৌশলে কুমিল্লা জেলার বিভিন্ন স্থানে ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কুমিল্লা জেলার লাকসাম থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন