শাহরাস্তির মেহের দক্ষিণ ইউনিয়নে নৌকা প্রার্থী রুহুল আমিন বিজয়ী

ফয়েজ আহমেদ :
শাহরাস্তি উপজেলার মেহের দক্ষিণ ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থী মোঃ রুহুল আমিন বিজয়ী হয়েছেন। মঙ্গলবার (২০ অক্টোবর) সন্ধ্যায় উপজেলা নির্বাচন অফিস হতে প্রাপ্ত ফলাফলে তিনি বেসরকারিভাবে বিজয়ী হন।

মেহের দক্ষিণ ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে সকাল ৯টা হতে বিকেল ৫টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে ভোটার উপস্থিতি ছিল লক্ষনীয়। সকাল হতে বিভিন্ন ওয়ার্ডে ভোটাররা দল বেঁধে লাইনে দাঁড়িয়ে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দেন। নির্বাচনে প্রদত্ত ভোটের সংখ্যা ৫ হাজার ২৭টি। বাতিলকৃত ভোটের সংখ্যা ৫৬টি। প্রদত্ত ভোটের শতকরা হার ৬৭.৫৫ ভাগ।

ভোটারদের প্রত্যক্ষ ভোটে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রুহুল আমিন ২ হাজার ৪শ’ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী মোঃ জাহাঙ্গীর আলম (আনারস) পেয়েছেন ১ হাজার ৫শ’ ৮৯ ভোট। বিএনপি মনোনীত প্রার্থী (ধানের শীষ) পেয়েছেন ৯শ’ ৮২ ভোট।

নির্বাচনে আইন-শৃঙ্খলা বাহিনীর তৎপরতা ছিল লক্ষ্যনীয়। ম্যাজিস্ট্রেট, পুলিশ, র‍্যাব, বিজিবি ও স্ট্রাইকিং ফোর্সের সদস্যরা নির্বাচনে আইন-শৃঙ্খলা রক্ষায় কাজ করেছেন। নির্বাচনী পরিবেশ ছিল মোটামুটি শান্তিপূর্ণ।

শেয়ার করুন

মন্তব্য করুন