শিক্ষামন্ত্রীর রোগমুক্তি কামনায় চাঁদপুরের বিভিন্ন মসজিদে মিলাদ ও মোনাজাত

নিজস্ব প্রতিবেদক :
বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, শিক্ষামন্ত্রী ও চাঁদপুর-৩ আসনের সাংসদ ডা. দীপু মনি, তার স্বামী অ্যাড. তৌফিক নেওয়াজ এবং ফরিদগঞ্জ উপজেলা চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান ও কেন্দ্রীয় যুবলীগের সদস্য জাফর ইকবাল মুন্নার রোগমুক্তি কামনায় চাঁদপুর শহর, সদর উপজেলা ও হাইমচরের বিভিন্ন মসজিদে মিলাদ, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদজুমা ও বাদ আসর মসজিদে মসজিদে এসব মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ দলের বিভিন্ন অঙ্গ-সহযোগী সংগঠন, দলীয় নেতা ও বিভিন্ন সংগঠন/প্রতিষ্ঠানের পক্ষ থেকে এসব মিলাদের আয়োজন করা হয়। মিলাদের পর মুসল্লীদের মাঝে তবারুক বিতরণ করা হয়। মিলাদ ও দোয়া অনুষ্ঠানে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী-সমর্থকসহ মুসল্লীরা অংশগ্রহণ করেন। মোনাজাতে ডা. দীপু মনি, তার স্বামী ও দলীয় অসুস্থ নেতাদের আশু সুস্থতা কামনা করা হয়।

এদিকে আমরা মুক্তিযোদ্ধার সন্তান চাঁদপুর শহর কমিটির মিলাদে অংশগ্রহণ করেন চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল। সেখানে আরো উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, শিক্ষামন্ত্রীর চাঁদপুর প্রতিনিধি অ্যাড. সাইফুদ্দিন আহমেদ বাবুসহ সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

মন্তব্য করুন