শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ব্যাপক কর্মসূচি নিয়ে চাঁদপুর আসছেন কাল

চাঁদপুর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে যোগদান করবেন

নিজস্ব প্রতিবেদক :
বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি ৩ ও ৪ সেপ্টেম্বর দু’দিনের সফরে চাঁদপুরে আসছেন। তার দু’দিনের এ সফরসূচিতে সরকারের বেশকিছু উন্নয়ন কর্মকান্ডের উদ্বোধন, সরকারি বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিতি, বিভিন্ন অনুষ্ঠানে যোগদান, দলের নেতা-কর্মী এবং জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় কর্মসূচি রয়েছে।

শিক্ষা মন্ত্রণালয় থেকে প্রেরিত শিক্ষামন্ত্রীর দু’দিনের সফরসূচি হচ্ছে : ৩ সেপ্টেম্বর শুক্রবার সকাল ৭টায় ঢাকার হেয়ার রোডস্থ বাসভবন থেকে চাঁদপুরের উদ্দেশ্যে যাত্রা, সকাল ১০টায় চাঁদপুরস্থ রামপুরে নিজ বাসভবনে উপস্থিতি ও কবর জিয়ারত, সোয়া ১১টায় মহামায়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধন, সাড়ে ১১টায় কুমারডুগী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন, ১২টায় মৈশাদীতে আওয়ামী লীগ নেতা মরহুম মুখলেছুর রহমান মিয়াজীর বাড়িতে সমবেদনা জ্ঞাপন ও কবর জিয়ারত, বিকেল সাড়ে ৪টায় সদর উপজেলা পরিষদ কমপ্লেক্সের পুকুরে মাছের পোনা অবমুক্তকরণ, পৌনে ৫টায় একই স্থানে দুঃস্থদের মাঝে টিন বিতরণ, বিকেল ৫টায় জেলা প্রশাসক কার্যালয়ের সামনে বাগান উদ্বোধন, সাড়ে ৫টায় বড়স্টেশন মোলহেডস্থ বঙ্গবন্ধু পর্যটন কেন্দ্রের গেট উদ্বোধন, সন্ধ্যায় সাড়ে ৬টা থেকে ৭টা পর্যন্ত জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময়, সন্ধ্যা ৭টায় কানাডা ইউনিভার্সিটির জুম মিটিংয়ে অংশগ্রহণ।

পরদিন শনিবার সকাল ১১টায় জেলা প্রশাসক কার্যালয়ে সরকারি কর্মকর্তাদের সাথে মতবিনিময়, বেলা সাড়ে ১২টায় চাঁদপুর পৌরসভায় পৌর মেয়র ও কাউন্সিলরদের সাথে মতবিনিময়, দুপুর ২টায় চাঁদপুর শহরস্থ নিজ বাসভবনে প্রবীণ/বয়স্ক নাগরিকদের সাথে মতবিনিময় ও মধ্যাহ্নভোজ গ্রহণ, বিকেল ৪টায় জেলা শিল্পকলা একাডেমীতে ক্যান্সার/কিডনী রোগীদের মাঝে সমাজসেবা বিভাগের চেক বিতরণ এবং বিকেল ৫টায় চাঁদপুর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় যোগদান। সন্ধ্যা ৭টায় তিনি চাঁদপুর থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন।

শেয়ার করুন

মন্তব্য করুন