সাম্প্রদায়িক সহিংসতা বন্ধ ও বিচারের দাবিতে চাঁদপুরে সুজনের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক :
‘সচেতন, সংগঠিত ও সোচ্চার জনগোষ্ঠীই গণতন্ত্রের রক্ষাকবচ’ এই শ্লোগানে সাম্প্রদায়িক সহিংসতা বন্ধ ও বিচারের দাবিতে চাঁদপুরে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। সুশাসনের জন্য নাগরিক- সুজন চাঁদপুর জেলা কমিটির আয়োজনে এই মানববন্ধন কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল।

চাঁদপুর প্রেসক্লাবের সামনে কবি নজরুল সড়কের পাশে শনিবার বিকেলে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূূচিতে সভাপতিত্ব করেন সুজন চাঁদপুর জেলা কমিটির সভাপতি গোলাম কিবরিয়া জীবন। সুজন জেলা কমিটির সাধারণ সম্পাদক রহিম বাদশার সঞ্চালনায় কর্মসূচিতে অংশগ্রহণ করেন স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন্নাহার চৌধুরী, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, জেলা স্কাউট সম্পাদক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব অজয় কুমার ভৌমিক, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক তমাল কুমার ঘোষ, চাঁদপুর জজ কোর্টের পিপি ও জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অ্যাড. রঞ্জিত রায় চৌধুরী, চাঁদপুর জেলা বিএমএ’র সাধারণ সম্পাদক ডা. মাহমুদুন্নবী মাসুম, চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি সোহেল রুশদী, সহ-সভাপতি এ এইচ এম আহসান উল্ল্যাহ, সাবেক সাধারণ সম্পাদক লক্ষ্মন চন্দ্র সূত্রধর।

আরো উপস্থিত ছিলেন চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের এ্যানেস্থেসিয়া চিকিৎসক ডা. আবু সাদত মোঃ আবু সায়েম, জেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের সভাপতি গোপাল সাহা, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন, সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, দৈনিক প্রভাতী কাগজের সম্পাদক ও প্রকাশক আব্দুল আউয়াল রুবেল, সাপ্তাহিক চাঁদপুর সকালের সম্পাদক ও প্রকাশক অধ্যাপক মোশারফ হোসেন লিটন, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মোরশেদ আলম রোকন, চাঁদপুর পুস্তক ব্যবসায়ী সমিতির সভাপতি এস এম মোরশেদ সেলিম, দৈনিক সুদীপ্ত চাঁদপুর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক এম আর ইসলাম বাবু, সংগঠনের আঞ্চলিক সমন্বয়কারী সৈয়দ নাছির উদ্দিন, সুজন জেলা কমিটির দপ্তর সম্পাদক জাহিদুল হক মিলন প্রমুখ।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।