হাইমচরের বর্ষীয়ান রাজনীতিবিদ জালাল চোকদারের দাফন সম্পন্ন

বিশেষ প্রতিনিধি :
হাইমচরের বর্ষীয়ান রাজনীতিবিদ চরভৈরবী ইউপি সাবেক চেয়ারম্যান জালাল উদ্দীন চোকদারের জানাজা নামাজ ও দাফন সম্পন্ন হয়েছে। নামাজে জানাযার পূর্বে তার স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী।

তিনি বলেন, মরহুম জালাল উদ্দীন চোকদার ছিলেন আওয়ামী লীগ এর জন্য বটবৃক্ষ, দলমত নির্বিশেষে সকলের কাছে গ্রহণ যোগ্য ব্যক্তি ছিলেন, বিচক্ষণ ও ন্যায়পরায়ন হিসেবে জীবিতবস্থায় সমাজ নির্মানে কাজ করছেন, বাংলাদেশ আওয়ামীলীগ সংগঠন শক্তিশালী করনে তার অবদান অবিস্মরণীয় হয়ে থাকবে, তার মৃত্যুতে হাইমচর উপজেলা আওয়ামীলীগ ও উপজেলা বাসীসহ আমরা একজন অভিবাবককে হারালাম।

জালাল উদ্দীন চোকদারের অসুস্থ অবস্থায় মাননীয় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি তার সার্বক্ষণিক খোঁজ-খবর নিয়েছেন, তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

জালাল উদ্দীন চোকদার গত বৃহস্পতিবার সকাল ১০টায় ঢাকার হার্ট ফাউন্ডেশনে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। শুক্রবার সকাল ৯টায় চরভৈরবী দক্ষিণ বগুলাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা নামাজ শেষে পারবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

মরহুম জালাল উদ্দীন চোকদার জানাজা পূর্বে স্মৃতিচারণ করে আরো বক্তব্য রাখেন হাইমচর অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান মোল্লা, রায়পুর উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান আলতাফ হোসেন বিএসসি, হাইমচর উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান শাহজাহান মিয়া, চর আবাবল ইউপি চেয়ারম্যান শহীদুল্লাহ বিএসসি, চরভৈরবী ইউপি চেয়ারম্যান আহাম্মদ আলী মাষ্টার, হাইমচর প্রেসক্লাব সভাপতি মোঃ খুরশিদ আলম, হাইমচর উপজেলা ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, জালাল উদ্দীন চোকদারের পরিবারের পক্ষ হতে বক্তব্য রাখেন তার কনিষ্ঠ পুত্র উপজেলা যুবলীগ আহ্বায়ক কমিটি সদস্য ইউসুফ জুবায়ের শিমুল।

জালাল উদ্দীন চোকদারের জানাজায় রাজনীতিবিদ, জনপ্রতিনিধি, শুভাকাঙ্ক্ষী, ও সর্বস্তরের জনতা অংশ নেয়। জালাল উদ্দীন চোকদারের নামাজে জানাজায় ইমামতি করেন সৈয়দ মাহবুব ইজ্জুদ্দিন।

শেয়ার করুন

মন্তব্য করুন