হাজীগঞ্জে অটো চুরির মামলায় যুবলীগ নেতাসহ ৩জন জেলে

নিজস্ব প্রতিনিধি :
হাজীগঞ্জে অটো চুরির মামলায় যুবলীগ নেতা ওয়াসিমসহ ৩ যুবককে জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ। এ ঘটনায় অটোবাইকের মালিক হাজীগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ড এনায়েতপুর মুন্সী বাড়ির আব্দুর রব বাদী হয়ে হাজীগঞ্জ থানায় মামলা দায়ের করেন। মামলা নং ২৬, তারিখ ২৩/৮/২০২০ খ্রি.।

আটককৃতরা একই উপজেলার ৬নং বড়কুল পূর্ব ইউনিয়নের ৪নং ওয়ার্ড দক্ষিণ রায়চোঁ পন্ডিত বাড়ির (বতুমিয়ার বাড়ি) মো. কামাল হোসেনের ছেলে স্থানীয় যুবলীগ নেতা ওয়াসিম (২৬), একই বাড়ির মামুনের ছেলে রঞ্জন আলী ও আবুল হোসেনের ছেলে রাব্বি (১৬)। এদিকে রাব্বি প্রাপ্ত বয়স্ক না হওয়ায় আদালত তাকে গাজীপুর কিশোর সংশোধনাগারে পাঠিয়েছে।

মামলার এজাহার ও বাদীর ভাষ্যমতে, শনিবার রাত ৩টায় অটোবাইক চুরির উদ্দেশ্যে এনায়েতপুর মুন্সী বাড়িতে যায় রঞ্জন আলী ও রাব্বি। অটোর মালিক আব্দুর রবের ছোট ভাই আরমান টেঁটা দিয়ে মাছ শিকার শেষে বাড়ির উঠানে উপস্থিত হয়ে দেখতে পায় অটোবাইক চুরি করে নিয়ে যাচ্ছে।

তখনি হাতেনাতে রঞ্জন ও রাব্বীকে আটক করে। ওই বাড়ির বাইরে অটোর অপেক্ষায় থাকা চোর চক্রের মূল হোতা যুবলীগ নেতা ওয়াসিম তার সঙ্গীদের ছাড়িয়ে আনতে বাড়ির ভেতর গেলে তাকেও আটক করে উত্তেজিত জনতা। এ সময় অটোবাইক চুরির ঘটনায় এ তিন যুবককে গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

শেয়ার করুন

মন্তব্য করুন