আওয়ামী লীগ নেতা অ্যাড. রুহুল আমিনের শয্যাপাশে মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া)

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর বারের সাবেক সাধারণ সম্পাদক প্রবীণ রাজনীতিবিদ অ্যাড. রুহুল আমিনকে দেখতে ও শারীরিক অবস্থার খোঁজখবর নিতে রাজধানীর স্কয়ার হাসপাতালে যান বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী, ঢাকা মহানগর ১৪ দলের সমন্বয়ক, বৃহত্তর ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) বীর বিক্রম।

বুধবার সন্ধ্যায় তাকে দেখতে যান এবং খোঁজ খবর নিতে রাজধানীর ঢাকার স্কয়ার হাসপাতালে গিয়ে তিনি দেখা করেন। এ সময় তিনি দায়িত্বরত চিকিৎসকদের কাছে অ্যাডভোকেট রুহুল আমিনের চিকিৎসার সার্বিক খোঁজখবর নেন এবং সেই সাথে তার দ্রুত আরোগ্য কামনা করেন তিনি। তিনি দীর্ঘক্ষণ হাসপাতালে ভর্তি অ্যাড. রুহুল আমিনের শয্যা পাশে ছিলেন।

এ সময় মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম হাওলাদার, উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক আইয়ুব আলী গাজী, উপজেলা আ’লীগের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক সম্পাদক ও গজরা ইউপির সাবেক চেয়ারম্যান আলহাজ্ব হানিফ দর্জি, আ’লীগের উপ-কমিটির সদস্য সবুজ, উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি কামরুল হাসান মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর বারের সাবেক সাধারণ সম্পাদক প্রবীণ রাজনীতিবিদ অ্যাড. রুহুল আমিন শারীরিক অসুস্থ হয়ে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)