ইলিশ ভাজা খেতে গিয়ে লাশ হয়ে ফিরলো আসিফ

নিজস্ব প্রতিনিধি :
চাঁদপুরে হরিনা ফেরিঘাটে বন্ধুদের সাথে ইলিশ ভাজা খেতে গিয়ে মোটর সাইকেল দুর্ঘটনায় আসিফ নামে এক যুবক লাশ হয়ে বাড়ি ফিরেছে। বৃহস্পতিবার সকালে আইলের রাস্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আসিফ ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের হর্নি দুর্গাপুর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে।

আসিফের মামা মো. রাব্বি ও আসিফের বন্ধু জাহিদুল ইসলাম জানান, বৃহস্পতিবার সকালে আমরা ৩টি মোটর সাইকেলে ৬ বন্ধু মিলে হরিনা ফেরিঘাটে যাই। সেইখানে আমারা সবাই মিলে ইলিশ ভাজা দিয়ে ভাত খেয়ে বাড়ি ফেরার পথিমধ্যে আইলের রাস্তা এলাকায় মোটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বিদ্যুতের খুঁটির সাথে ধাক্কা লাগে। এতে আসিফের মাথায় প্রচন্ড আঘাত লাগে।

জাহিদুল আরো বলেন, আসিফ নিজেই মোটর সাইকেলটি চালাচ্ছিল, আমি মোটরসাইকেলের পিছনে বসে ছিলাম। এতে আমিও আহত হই। আমাদের সাথে থাকা বন্ধুরা ও এলাকার লোকজন এসে আমাদেরকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত ডাক্তার আসিফকে মৃত ঘোষণা করে।

নিহত আসিফ তার তিন ভাই-বোনের মধ্যে সবার ছোট। সে কালীরবাজারের একজন ব্যবসায়ী। তার এই অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। চাঁদপুর মডেল থানা পুলিশ মৃতদেহের সুরতহাল করে প্রয়োজনীয় ব্যবস্থা শেষে পরিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)