কঠোর লকডাউনে ফের চালু হলো চাঁদপুর জেলা প্রশাসনের সততা স্টোর

শরীফুল ইসলাম :
করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও সরকারের এক সপ্তাহের কঠোর লকডাউন বাস্তবায়নের লক্ষ্যে নিত্যাপ্রয়াজনীয় পণ্য সুলভমূল্য বিক্রি করতে চাঁদপুর জেলা প্রশাসনের পরিচালনায় সততা স্টোর চালু করা হয়েছে। বুধবার (১৪ এপ্রিল) বিকেলে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এই সততা স্টোর আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ।

এ সময় এডিসি (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান, জেলা মার্কটিং অফিসার এন.এম. রেজাউল করিমসহ স্বেছাসবক টিমের সদস্যরা। লকডাউন অবস্থায় এই সততা স্টোর থেকে একজন ক্রেতা নিত্যাপ্রয়াজনীয় ১৫টি পণ্য ক্রয় করতে পারবেন। এখানকার পণ্যের দাম বাজারের চেয়ে কিছুটা কম।

জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বলেন, আপনারা দেখছেন সততা স্টোর চালু করা হয়েছে। এর উদ্দেশ্য হচ্ছে লকডাউন অবস্থায় সাধারণ মানুষ যাতে করে বাজার থেকে কিছুটা কম অর্থাৎ ন্যায্য মূল্যে নিত্য প্রয়াজনীয় পণ্য ক্রয় করতে পারেন। কারণ বাজারে না গিয়ে জনসমাগম এড়িয়ে এখানে স্বাস্থবিধি মেনে তারা কেনা-কাটা করতে পারবে।

উল্লেখ্য, করোনা পরিস্থিতির শুরুতে ২০২০ সালে একইভাবে জেলা প্রশাসনের উদ্যোগে সততা স্টোর চালু করা হয়। কারণ ব্যবসায়ীরা করোনার পরিস্থিতির কারণে বাজারগুলোতে পণ্যের মূল্য বৃদ্ধি করায় প্রশাসন এই ব্যবস্থা করেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)