চাঁদপুরের কচুয়া উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির সাময়িক বরখাস্ত

নিজস্ব প্রতিবেদক:
চাঁদপুর জেলার কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: শাহজাহান শিশিরকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। ২৩ জুলাই বৃস্পতিবার স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় উপজেলা-২ শাখা থেকে উপ-সচিব মোহাম্মদ জহিরুল ইসলাম এর স্বাক্ষরিত এক প্রজ্ঞাপন অনুযায়ী কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: শাহজাহান শিশিরের এই বরখাস্ত আদেশ জারি করা হয়েছে। যার স্বারক নং ৪৬.০০.০০০০.০৪৫.২৭.০০২.২০-২৯৯ তাং ২৩/৭/২০২০খ্রি: ।

চিঠিতে বলা হয়েছে ,কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান কর্তৃক গত ১৯জুলাই-২০২০ খ্রি: তারিখ উপজেলা নির্বাহী অফিসার কচুয়া এর সাথে কচুয়া শহিদ স্মৃতি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ‘সরকারি মাধ্যমিক বিদ্যালয় সমূহের উন্নয়ন’ শীর্ষক প্রকল্পের আওতায় ২০১৯-২০২০অর্থ বছরে ৬তলা একাডেমিক ভবনের নির্মান কাজে ঠিকাদার নির্মান কাজ ঠিকমত করছে না ও পাথরের গুনগত মান নিয়ে আপত্তি ইত্যাদি কারনে পরিদর্শনকালে শিক্ষা প্রকৌশর অধিদপ্তরের উপ-সহকারি প্রকৌশলী মো: নুর আলমকে ঘুষি, চড়, থাপ্পর মারেন ও বাশ দিয়ে পিটিয়ে আহত করেন এবং অকথ্য ভাষায় গালিগালাজ করেন।

এমতাবস্থায় উপজেলা পরিষদ আইন,১৯৯৮ [উপজেলা পরিষদ (সংশোধন) আইন-২০১১] এর ১৩ খ ধারা অনুসারে চাঁদপুর জেলার কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: শাহজাহান শিশিরকে কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যানের পদ হতে সাময়িক বরখাস্ত করা হলো এবং কচুয়া উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ কে উপজেলা পরিষদের কার্যক্রম পরিচালনার জন্য পরিষদের আর্থিক ক্ষমতা প্রদান করা হলো।

শেয়ার করুন

মন্তব্য করুন