চাঁদপুরের ফরিদগঞ্জে তেলের ভাউচার-সিএনজি স্কুটারের সংঘর্ষে ৩জন নিহত

কবির হোসেন মিজি/আমান উল্যা আমান :
তেলবাহী ভাউচারের চাকা ফেঁটে বিপরীত দিক থেকে আসা সিএনজি স্কুটারের সাথে মুখোমুখি সংর্ঘষে ৩জন নিহত হয়েছেন। মঙ্গলবার (১ ডিসেম্বর) সকালে চাঁদপুর-ফরিদগঞ্জ-রায়পুর সড়কের ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সিএনজি স্কুটারচালক জাহাঙ্গীর (৪০), যাত্রী রুমা বেগম (৩০) ও মামুন (৩৫)।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকাল পৌণে ৮টার দিকে মেঘনা অয়েলের একটি তেলবাহী ট্যাংক লড়ি (ভাউচার) রায়পুর থেকে ফরিদগঞ্জের দিকে আসার সময় চাঁদপুর-ফরিদগঞ্জ-রায়পুর আঞ্চলিক সড়কের ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে চাকা ফেঁটে যায়। এতে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি স্কুটারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

সংঘর্ষে তেলবাহী ভাউচার ও সিএনজি স্কুটারটি পার্শ্ববর্তী খালে পড়ে যায়। এতে সিএনজি স্কুটারের চালকসহ ৩জন গুরুতর আহত হয়। আশপাশের লোকজন তাদের দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিএনজি স্কুটারচালক জাহাঙ্গীর (৪০) ও যাত্রী রুমা বেগম (৩০) কে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত মামুন (৩৫)কে চাঁদপুর সদর হাসপাতালে আনার পর তারও মৃত্যু হয়।

নিহত সিএনজি স্কুটারচালকের বাড়ি পার্শ্ববর্তী রায়পুর উপজেলায়, রুমা বেগমের বাড়ি ফরিদগঞ্জের চরবড়ালি গ্রামে ও মামুনের বাড়ি ফরিদগঞ্জের শোল্লায়।

ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. সুব্রত সাহা ২জনের এবং চাঁদপুর সদর হাসপাতালের সহকারী রেজিস্ট্রার (সার্জারি) রফিকুল হাসান ফয়সাল অপরজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদ পেয়ে ফরিদগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে যান চলাচল স্বাভাবিক করেন। সিএনজি স্কুটার উদ্ধার করে থানায় নিয়ে যান।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন ঘটনাস্থলে গিয়েছেন।

চাঁদপুর সদর হাসপাতালের সহকারী রেজিস্ট্রার (সার্জারি) রফিকুল হাসান ফয়সাল জানান, আহত ব্যক্তি হাসপাতালে ভর্তি হওয়ার ২০/২৫ মিনিটের মাথায় মৃত্যুবরণ করেছেন। সড়ক দুর্ঘটনায় আহত হয়ে তার হাত-পা প্যাকচার হয়েছে এবং শরীর থেকে অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। আমরা তার অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করি। কিন্তু তার আগেই তিনি মৃত্যুবরণ করেন।

শেয়ার করুন

মন্তব্য করুন