চাঁদপুরের ফরিদগঞ্জে ১৭৫০০ পিস ইয়াবাসহ ৩ যুবক আটক

দেলোয়ার হোসেন বেলাল :
ফরিদগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে ১৭ হাজার ৫শ’ পিস ইয়াবা ট্যাবলেট ও বিক্রয়ের নগদ ৭০ হাজার টাকা উদ্ধারসহ ৩ যুবককে আটক করেছে পুলিশ।

সাম্প্রতিক সময়ে চাঁদপুর জেলায় ইয়াবা উদ্ধারের এটি সবচেয়ে বড় ঘটনা। আটককৃতরা হলো : মামুন পাটওয়ারী (৪২), রাসেল (৩৫) ও রেজাউল করিম (২২)। উদ্ধার করা ইয়াবার মূল্যে প্রায় ৫২ লাখ ৫০ হাজার টাকা বলে পুলিশ জানিয়েছে।

সোমবার ফরিদগঞ্জ থানার ওসি আব্দুর রকিবের নেতৃত্বে পরিচালিত ওই অভিযানে উপজেলার পাইকপাড়া (পশ্চিম) ইউনিয়নের সাচিয়াখালি গ্রামের ইয়াবা সরবরাহকারী ডিলার মামুনের বাড়ি থেকে এসব ইয়াবা উদ্ধার করা হয়েছে। মামুনের বাড়ি ফরিদগঞ্জে। বাকী দু’জনের বাড়ি চট্টগ্রামের লোহাগড়া উপজেলায়।

সোমবার বিকেলে ফরিদগঞ্জ থানায় আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এএসপি (সার্কেল) আফজাল হোসেন সাংবাদিকদের জানান, গোপন সূত্রে খবর পেয়ে ফরিদগঞ্জ থানার চৌকস ওসি আব্দুর রকিবের নেতৃত্বে এএসআই জালাল উদ্দীন, এএসআই শিকদার হাসিবুর রহমানসহ সঙ্গীয় ফোর্স ইয়াবার ডিলার মামুনের বাড়িতে অভিযান চালিয়ে বিপুল পরিমান ইয়াবা ও ইয়াবা বিক্রির নগদ ৭০ হাজার টাকাসহ একটি মোটর সাইকেল আটক করতে সক্ষম হয়।

থানার ওসি আব্দুর রকিব বলেন, ধৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে ইতিপূর্বে কুমিল্লা ও ফেনী জেলায় দু’টি পৃথক মামলা রয়েছে। সোমবার তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে ফরিদগঞ্জ থানায় আরো একটি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)