চাঁদপুরের হাইমচরে সর্বহারা পার্টির পরিচয়ে ৫ চিকিৎসককে হত্যার হুমকি

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরের হাইমচরে সর্বহারা পার্টির সেকেন্ড ইন কমান্ড পরিচয় দিয়ে টাকা দাবি করে হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্সের ৫ চিকিৎসককে হত্যার হুমকি দেয়া হয়েছে। বর্তমানে মহিলা চিকিৎসক ডা. নাজমা আহমেদ এবং ডা. অদিতি বিশ্বাসসহ ওই ৫ চিকিৎসক আতংকের মধ্যে রয়েছেন। তারা জীবনের নিরাপত্তা চেয়ে হাইমচর থানায় জিডি করেছেন। জিডি নং ৩২৮, তারিখ ৯-১১-২০২০ খ্রি.।

হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (ভারপ্রাপ্ত ইউএইচএফপিও) ডা. মামুন রায়হান জানান, গত ৭ নভেম্বর দুপুর ১টা ৫৫ মিনিট থেকে ২টা ১৫ মিনিট পর্যন্ত ০১৮১৪৫৭২৮৯০ নাম্বার থেকে বেশ কয়েকটি ফোন আসে। আমি রিসিভ করলে অন্য প্রান্ত থেকে নিজেকে হাইমচরের সর্বহারা পার্টির সেকেন্ড ইন কামন্ড পরিচয় দিয়ে টাকা দাবি করে। টাকা দিতে না পারলে সে আমাকে হত্যা করবে বলে হুমকি দেয়।

এরপরই আমার সহকর্মী ডা. আব্দুল্লাহ আল মামুন, ডা. রাশেদ মোহাম্মদ, ডা. অদিতি বিশ্বাস. ডা. নাজমা আহমেদকেও একই নাম্বার থেকে ফোন দিয়ে টাকা দাবি করে। টাকা না দিলে তাদেরও হত্যার হুমকি প্রদান করে।

এই পরিপেক্ষিতে আমি ও আমার সহকর্মীরা চরম নিরাপত্তাহীনতায় রয়েছি। আমাদের চাঁদপুরের সিভিল সার্জন স্যার এবং ইউএইচএফপিও স্যারের নির্দেশনার ভিত্তিতে আমরা সোমবার (৯ নভেম্বর) হাইমচর থানায় একটি সাধারণ ডায়েরি করেছি। বর্তমানে তা তদন্তনাধীন রয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)