চাঁদপুরে আরো ২জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে আরো ২জনের করোনা শনাক্ত হয়েছে সোমবার। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ১জন ও মতলব দক্ষিণ উপজেলার ১জন। একই দিনে করোনামুক্ত ঘোষণা করা হয়েছে ৬জনকে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৩জন ও মতলব দক্ষিণের ৩জন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২৫৭০জন। এর মধ্যে মৃতের সংখ্যা ৮০জন। সুস্থ হয়েছেন ২৪২৮জন। বর্তমানে চিকিৎসাধীন ৬২জন। সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে।

সূত্র জানায়, সোমবার (৭ ডিসেম্বর) চাঁদপুরস্থ ভাষাবীর এম এ ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাব থেকে ৪২টি রিপোর্ট আসে। এর মধ্যে ২টি করোনা পজেটিভ। বাকী ৪০টি করোনা নেগেটিভ। বর্তমানে জেলায় আইসোলেশন ভর্তিকৃত রোগীর সংখ্যা ৬জন।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২৫৭০জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১০৮৬জন, ফরিদগঞ্জে ২৮৮জন, মতলব দক্ষিণে ২৮০জন, শাহরাস্তিতে ২৪১জন, হাজীগঞ্জে ২২০জন, মতলব উত্তরে ২০০জন, হাইমচরে ১৬৮জন ও কচুয়ায় ৮৭জন।

করোনায় জেলায় মোট ৮০জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২৩জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১২জন, মতলব উত্তরের ১০জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৪জন ও হাইমচরে ১জন।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)