চাঁদপুরে আরো ২জনের করোনা শনাক্ত : সুস্থ ৭

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে শনিবার ৭টি নমুনা টেস্টের মধ্যে ২টি রিপোর্ট করোনা পজেটিভ এসেছে। নতুন আক্রান্তরা হলেন চাঁদপুর সদর ও ফরিদগঞ্জের। একই দিনে করোনা থেকে সুস্থ ঘোষণা করা হয়েছে ৭জনকে। এর মধ্যে চাঁদপুর সদরের ২জন, মতলব দক্ষিণের ২জন, শাহরাস্তির ২জন ও মতবল উত্তরের ১জন।

এতে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৩৩৮জন। এর মধ্যে মৃতের সংখ্যা ৭৭জন। সুস্থ হয়েছেন ২১৭৪জন। বর্তমানে চিকিৎসাধীন আছেন ৮৭জন। সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানানো হয়েছে। সূত্র জানায়, শনিবার (১৭ অক্টোবর) চাঁদপুরস্থ ভাষাবীর এম এ ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাব থেকে মোট ৭টি রিপোর্ট আসে। এর মধ্যে ২টি পজেটিভ। বাকী ৫টি করোনা নেগেটিভ।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২৩৩৮জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ৯৪৩জন, ফরিদগঞ্জে ২৬৮জন, মতলব দক্ষিণে ২৬৫জন, শাহরাস্তিতে ২২৯জন, হাজীগঞ্জে ২০০জন, মতলব উত্তরে ১৯৫জন, হাইমচরে ১৫৩জন ও কচুয়ায় ৮৫জন।

জেলায় মোট ৭৭জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২২জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১১জন, মতলব উত্তরের ১০জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৩জন ও হাইমচরে ১জন।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)