চাঁদপুরে আরো ৫জনের করোনা শনাক্ত : সুস্থ ৬

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে সোমবার ৫৫টি নমুনা টেস্টের মধ্যে ৫টি রিপোর্ট করোনা পজেটিভ এসেছে। এর মধ্যে চাঁদপুর সদরের ২জন, ফরিদগঞ্জের ১জন ও মতলব দক্ষিণের ২জন। একই দিনে করোনা থেকে সুস্থ ঘোষণা করা হয়েছে ৬জনকে। এর মধ্যে চাঁদপুর সদরের ২জন, মতলব দক্ষিণের ২জন ও ফরিদগঞ্জের ২জন।

এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৩৩০জন। এর মধ্যে মৃতের সংখ্যা ৭৭জন। সুস্থ হয়েছেন ২১৪৭জন। বর্তমানে চিকিৎসাধীন আছেন ১০৬জন। সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানানো হয়েছে। সূত্র জানায়, সোমবার (১২ অক্টোবর) চাঁদপুরস্থ ভাষাবীর এম এ ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাব থেকে মোট ৫৫টি রিপোর্ট আসে। এর মধ্যে ৫টি রিপোর্ট করোনা করোনা পজেটিভ। বাকী ৫০টি রিপোর্ট করোনা নেগেটিভ।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২৩৩০জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ৯৪১জন, ফরিদগঞ্জে ২৬৫জন, মতলব দক্ষিণে ২৬৪জন, শাহরাস্তিতে ২২৭জন, হাজীগঞ্জে ২০০জন, মতলব উত্তরে ১৯৫জন, হাইমচরে ১৫৩জন ও কচুয়ায় ৮৫জন।

জেলায় মোট ৭৭জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২২জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১১জন, মতলব উত্তরের ১০জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৩জন ও হাইমচরে ১জন।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)