চাঁদপুরে আরো ৫জনের করোনা শনাক্ত : সুস্থ ৭

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে বুধবার আরো ৫জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৪জন ও হাজীগঞ্জের ১জন রয়েছেন। একই দিনে করোনা থেকে সুস্থ তথা করোনামুক্ত ঘোষণা করা হয়েছে ৭জন। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৫জন ও হাজীগঞ্জের ২জন।

এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২৫৫৬জন। এর মধ্যে মৃতের সংখ্যা ৭৯জন। সুস্থ হয়েছেন ২৪০৭জন। বর্তমানে চিকিৎসাধীন ৬৯জন। সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে।

সূত্র জানায়, বুধবার (২ ডিসেম্বর) চাঁদপুরস্থ ভাষাবীর এম এ ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাব থেকে ৩৯টি রিপোর্ট আসে। এর মধ্যে ৫টি করোনা পজেটিভ। বাকী ৩৪টি করোনা নেগেটিভ। বর্তমানে জেলায় আইসোলেশন ভর্তিকৃত রোগীর সংখ্যা ৬জন।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২৫৫৬জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১০৭৮জন, ফরিদগঞ্জে ২৮৭জন, মতলব দক্ষিণে ২৭৭জন, শাহরাস্তিতে ২৪০জন, হাজীগঞ্জে ২১৯জন, মতলব উত্তরে ২০০জন, হাইমচরে ১৬৮জন ও কচুয়ায় ৮৭জন।

করোনায় জেলায় মোট ৭৯জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২২জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১২জন, মতলব উত্তরের ১০জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৪জন ও হাইমচরে ১জন।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)