চাঁদপুরে করোনায় আক্রান্ত রোগীদের চিকিৎসা সহায়তায় ৬ লক্ষাধিক টাকা অনুদান

নিজস্ব প্রতিবেদক :
নিউইয়র্কস্থ রূপসী চাঁদপুর ফাউন্ডেশন (ইন্ক) এবং চাঁদপুর সেবা হোল্ডিংসের পক্ষ থেকে চাঁদপুরের করোনা রোগীদের চিকিৎসা সহায়তা হিসেবে মোট ৬ লাখ ৮ হাজার টাকা প্রদান করা হয়েছে। ওইসব সংগঠন ও প্রতিষ্ঠানের পক্ষে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু চাঁদপুরের সিভিল সার্জন ডা. সাখাওয়াত উল্লাহর কাছে অনুদান হিসেবে এই টাকা তুলে দেন।

এর মধ্যে রূপসী চাঁদপুর ফাউন্ডেশন (ইন্ক) ৫ লাখ ৮ হাজার টাকা ও সেবা হোল্ডিং লি. ১ লাখ টাকা প্রদান করেছে। টাকা হস্তান্তরকালে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ ইউসুফ গাজী, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, সাধারণ সম্পাদক রহিম বাদশা, সদর হাসপাতালের আরএমও ডা. সুজাউদ্দৌলা রুবেল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী ও অ্যাডঃ মজিবুর রহমান ভূঁইয়া, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, জেলা আওয়ামী লীগ নেতা মাসুদ আলম মিল্টন, পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝিসহ সাংবাদিক নেতৃবৃন্দ।

অনুদানের অর্থ ব্যয়ের জন্য তিনজনের একটি কমিটি করে দেয়া হয়েছে। তারা হচ্ছেন সিভিল সার্জন, চাঁদপুর পৌরসভার মেয়র এবং সদর হাসপাতালের করোনা বিষয়ক ফোকালপার্সন। তারা করোনায় আক্রান্ত রোগীদের চিকিৎসায় এই অর্থ ব্যয় করবেন।

শেয়ার করুন

মন্তব্য করুন