চাঁদপুরে করোনা পরিস্থিতিতে স্বপ্নতরুর মাস্ক ও লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিবেদক :
‘মানবতার কণ্যাণে নিবেদিন প্রাণ’ এই শ্লোগানকে ধারণ করে চাঁদপুরে স্বপ্নতরু সামাজিক সংগঠনের আয়োজনে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়েছে। বুধবার দুপুর পর্যন্ত চাঁদপুর শহরের গুরুত্বপূর্ণ সড়কের মোড়ে করোনাভাইরাসে আতংকিত না হয়ে সচেতনা বৃদ্ধির লক্ষে প্রচারভিযান এবং শতাধিক মাস্ক ও লিফলেট বিতরণ করে স্বেচ্ছাসেবী ও স্বপ্নতরু সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

স্বপ্নতরু সামাজিক সংগঠনের সাধারণ সম্পাদক গিয়াসউদ্দিন খান বলেন, করোনা পরিস্থিতি শুরু থেকেই আমরা কাজ করে যাচ্ছি। খাদ্য সামগ্রী, ইফতার সামগ্রী ও ঈদ উপহারসহ বেকার মানুষের পাশে আর্থিক ভাবে সয়াহতা করেছি। তারই ধারাবাহিকতায় চাঁদপুর শহরের বিভিন্ন স্থানে সংগঠনের পক্ষ থেকে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়েছে। করোনা পরিস্থিতিতে শুধু মাত্র সচেতন হলেই এই মহামারী থেকে রক্ষা পাওয়া যাবে।

এ সময় উপস্থিত ছিলেন স্বপ্নতরু সামাজিক সংগঠনের নির্বাহী সদস্য শরীফুল ইসলাম, সংগঠনের সহ-সভাপতি নাসরিন সুলতানা মিলি, স্বপ্নতরু ফরাক্কাবাদ শাখার সভাপতি মো. মামুনুর রশিদ, সাংগঠনিক সম্পাদক জুবায়ের হোসেন, নারী সম্পাদিকা পিংকি ভূঁইয়া, তথ্য ও প্রযুক্ত বিষয়ক সম্পাদক সিদ্দিক সরকার, সদস্য মিলন হোসেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)