চাঁদপুরে প্রেমিকের সাথে ঘুরতে এসে প্রেমিকা নিহত

কবির হোসেন মিজি :
চাঁদপুরে প্রেমিকের সাথে ঘুরতে বের হয়ে বাড়ি ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় আরিফা আহনাফ জান্নাত (১৯) নামের এক কলেজছাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার (১৬ ডিসেম্বর) বিকেলে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের শাহমাহমুদপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত কলেজছাত্রী জান্নাত ফরিদগঞ্জ উপজেলার ৮নং পাইকপাড়া ইউনিয়নের বালিচাটিয়া দায়চারা গ্রামের আলী আব্বাসের মেয়ে। সে ফরিদগঞ্জ ডিগ্রি কলেজের প্রথম বর্ষের ছাত্রী বলে স্বজনরা জানিয়েছেন।

নিহতের স্বজন ও চাঁদপুর মডেল থানা পুলিশ সূত্রে জানা যায়, মাসখানেক পূর্বে একই উপজেলার কেরোয়া গ্রামের মোস্তফা কামালের পুত্র আনসার সদস্য মোঃ খলিলুর রহমানের সাথে আরিফা আহনাফ জান্নাতের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তারই সুবাদে তারা দু’জন শুক্রবার দুপুরে মোটরসাইকেলযোগে হাজীগঞ্জে ঘুরতে যায়।

সেখান থেকে তারা ফেরার পথে শাহমাহমুদপুর এলাকায় আসলে আরিফ আহনাফ জান্নাতের পরিহিত বোরকা মোটরসাইকেলের পেছনের চাকায় পেঁচিয়ে যায়। এতে সে নিজের ভারসাম্য ধরে রাখতে না পেরে চলতি মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়ে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়ে গুরুতর আহত হয়।

ঘটনার সাথে সাথে প্রেমিক খলিলুর রহমান প্রত্যক্ষদর্শীদের সহযোগিতায় তাকে সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শেয়ার করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)