চাঁদপুরে ফার্মেসীর চাল কেটে ১৮ লাখ টাকার ঔষধ চুরি

শাওন পাটওয়ারী :
চাঁদপুর শহরের প্রাণকেন্দ্র কালিবাড়ি মোড়ে রাতের বেলা টিনের চালা কেটে প্রায় ১৮ লাখ টাকার ঔষধ চুরির ঘটনা ঘটেছে। রোববার দিবাগত রাত ৩টার সময় এ ঘটনা ঘটে। সিসি ক্যামেরার ফুটেজে চোরের চেহারা দেখা গেলেও সোমবার রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত চোরকে আটক করা যায়নি।

দেকানের সিসি টিভির ফুটেজে দেখা যায়, চোরের দল রাতে দোলা ফার্মেসির টিনের চালা কেটে দোকানে ঢুকে ফ্রিজ রাখা মূল্যবান ঔষধ ৪টি বস্তায় ও ক্যাশ থেকে টাকা নিয়ে টিনের কাটা অংশ দিয়েই ৪টি বস্তা রশি দিয়ে বেঁধে টেনে নিয়ে যায়।

দোলা ফার্মেসীর মালিক দুদু মিয়া জানান, তার দোকান থেকে চোরের দল প্রায় ১৮ লাখ টাকার ঔষধ ও নগদ টাকা নিয়েছে। মডেল থানাকে চুরির ঘটনাটি অবহিত করায় থানা পুলিশ এসে সিসি টিভির ফুটেজ নিয়ে গেছে।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন চাঁদপুর মডেল থানার এসআই ফারুক আহমেদ। তিনি জানান, দোকানে থাকা সিসি ক্যামারার ফুটেজ সংগ্রহ করেছি। চাল কাটার একটি কাটার মেশিন উদ্ধার করেছি।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম উদ্দিন বলেন, ঘটনাটি সকালে জানতে পেরেছি। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এদিকে গতবছরের ফেব্রুয়ারি মাসে একই এলাকার নকিয়া টেলিকম থেকে নগদ ৩ লাখ টাকা ও ২টি মোবাইল নিয়ে যায় চোর চক্র। এর আগে একই স্থানে চাঁদপুর মেডিকেল হলে চুরির ঘটনায় ৭ লাখ টাকার ঔষধ ও নগদ টাকা নিয়ে যায়। দু’টি ঘটনায় সিসি ক্যামেরা ভিডিও ফুটেজ ছিল কিন্তু এ দুই ঘটনায় কোন চোর আটক হয়নি বলে জানা গেছে।

শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে যেখানে সারা রাত এমনকি ভোর পর্যন্ত লোক সমাগম থাকে সেখানে এ ধরনের চুরির ঘটনায় আতংকিত হয়ে পড়েছে অন্যান্য ব্যবসায়ীরা।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)