চাঁদপুরে বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের ৮৯জনের নামে মামলা দায়ের : আটক ৮

শাওন পাটওয়ারী :
চাঁদপুরে পুলিশ ও স্বেচ্ছাসেবক দলের নেতা-কর্মীদের মধ্যে বুধবারের সংঘর্ষের ঘটনায় পুলিশ আক্রান্ত ও বিস্ফোরক আইনে ৮৯জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো ১৫০ থেকে ২০০জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে শুক্রবার। মামলা নং ২৯, তাং ১১/৩/২০২২ইং। মামলার বাদী চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক মোঃ শাজাহান।

এ ঘটনায় ৮জনকে আটক করেছে মডেল থানা পুলিশ। আটককৃতদের মধ্যে খোকন, মুন্না, লিটন, বাদশা, বারেক ব্যতীত বাকীদের নাম-পরিচয় সম্পর্কে জানা যায়নি। সিসি ফুটেজ দেখে আসামীদের নাম অন্তর্ভুক্তি করা হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।

মামলায় চাঁদপুর জেলা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব ইব্রাহিম কাজী জুয়েলকে প্রধান আসামী করা হয়েছে। এছাড়া বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলসহ অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীদের আসামী করা হয়েছে।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার অফিসার্স ইনচার্জ আবদুর রশিদ জানান, ৮৯জনের নাম উল্লেখ করে ১৫০ থেকে ২০০জনের বিরুদ্ধে পুলিশ আক্রান্ত ও বিস্ফোরক আইনে মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে গত ৯ মার্চ চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে পুলিশ ও স্বেচ্ছাসেবক দলের নেতা-কর্মীদের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়। এতে পুলিশ, স্বেচ্ছাসেবক দলের নেতা-কর্মী ও পথচারীসহ কমপক্ষে ২০জন আহত হন।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)