চাঁদপুরে মোটরসাইকেল স্লিপ করে চালকের মৃত্যু

শিমুল হাছান :
মোটরসাইকেল স্লিপ করে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ইয়াসিন আরাফাত (২০) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। ১৮ ফেব্রুয়ারি শনিবার সন্ধ্যায় চাঁদপুরের ফরিদগঞ্জ বাসস্ট্যান্ডের পশ্চিম পাশে ফয়েজ ডাক্তারের বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, ইয়াসিন আরাফাত ফরিদগঞ্জ বাসস্ট্যান্ড থেকে কালিরবাজার চৌরাস্তা এলাকায় যাচ্ছিল। পথিমধ্যে পিকআপটি ফরিদগঞ্জ থেকে চাঁদপুরের দিকে যাচ্ছিল। এ সময় আরাফাতের পালসার মোটরসাইকেল স্লিপ করে ট্রাকের নিচে চলে যায় এবং ট্রাকের চাকার সাথে ধাক্কা লেগে রাস্তায় পাশে ছিটকে পড়ে। পরে ট্রাকচালক ও স্থানীয়রাসহ তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করেন। চাঁদপুর সদর হাসপাতালে নেওয়ার পতিমধ্যে আরাফাতের মৃত্যু হয়।

আরাফাত ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের চরপাড়া এলাকার বুলবুল আহমেদের বাড়ির মৃত আবুল কালামের ছোট ছেলে।সড়ক দুর্ঘটনার সংবাদ পেয়ে ফরিদগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে থেকে মোটরসাইকেল ও পিকাপ ট্রাকটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ সংবাদ লেখা পর্যন্ত আরাফাতের মৃতদেহ চাঁদপুর সদর হাসপাতালে রয়েছে।

শেয়ার করুন