চাঁদপুরে শপথগ্রহণের আগেই নবনির্বাচিত মেম্বারের মৃত্যু

কবির হোসেন মিজি :
চাঁদপুরে নির্বাচনে বিজয়ী লাভ করে ফলাফল ঘোষণার একদিন পরই ইউপি মেম্বারের বাড়িতে বইছে শোকের মাতম। একদিন আগেও যে বাড়িতে ছিল বিজয়ের উল্লাস, হাসি, আনন্দ। এক রাতের ব্যবধানেই সে বাড়িতেই এখন নেমেছে গভীর শোকের ছায়া।

চাঁদপুর সদর উপজেলার ৯নং বালিয়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৭নং ওয়ার্ড থেকে বিজয়ী তালা প্রতীকের মেম্বার মুরাদ মিজি মৃত্যুবরণ করেছেন। ১২ নভেম্বর শুক্রবার সন্ধ্যায় তিনি হৃদক্রিয়া বন্ধ হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে বয়স হয়েছিলো ৬৫ বছর।

বিষয়টি নিশ্চিত করেছেন চাঁদপুর সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন। অত্র ওয়ার্ডে উপ-নির্বাচনের বিষয়ে তিনি জানান, এখনো গেজেট প্রকাশ হয়নি। আমরা পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

মরহুমের পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় হঠাৎ করে তিনি হৃদক্রিয়া বন্ধ হয়ে অসুস্থ হয়ে পড়েন।এরপর পরিবারের লোকজন তাকে দ্রুত চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এরপর অ্যাম্বুলেন্স ঢাকা মেডিকেল হাসপাতালে নেয়া হলে সেখানেই মৃত্যুর কোলে ঢলে পড়েন নবনির্বাচিত ইউপি মেম্বার মুরাদ মিজি। তার এমন আকস্মিক মৃত্যুতে বালিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডে গভীর শোকের ছায়া নেমে আসে।

গত ১১ নভেম্বর চাঁদপুর সদর উপজেলার ৯ টি ইউনিয়নে পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে ৯নং বালিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের থেকে তালা প্রতীকের নির্বাচন করেন মুরাদ মিজি। তিনি নিকটতম প্রতিদ্বন্দ্বী নোমান মিজিকে ২০০ ভোটের ব্যবধানে পরাজিত করেন। এই ওয়ার্ডের অন্য দুজন মেম্বার প্রার্থী হলেন, আহসান উল্লাহ মিজি ও জাহাঙ্গীর অলম মিজি।

শেয়ার করুন

মন্তব্য করুন