চাঁদপুরে ৪জনের করোনা শনাক্ত : সুস্থ ৭

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে সোমবার আরো ৪জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৩জন ও মতলব উত্তরের ১জন রয়েছেন। একই দিনে করোনামুক্ত ঘোষণা করা হয়েছে ৭জনকে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৪জন, ফরিদগঞ্জের ১জন ও শাহরাস্তির ২জন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২৬৮১জন। এর মধ্যে মৃতের সংখ্যা ৮৫জন। সুস্থ হয়েছেন ২৫৫৯জন। বর্তমানে চিকিৎসাধীন ৩৭জন।

সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে। সূত্র জানায়, সোমবার (৪ জানুয়ারি) চাঁদপুরস্থ ভাষাবীর এম এ ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাব থেকে ৩৯টি রিপোর্ট আসে। এর মধ্যে ৪টি করোনা পজেটিভ। বাকী ৩৫টি করোনা নেগেটিভ। বর্তমানে জেলায় আইসোলেশন ভর্তিকৃত রোগীর সংখ্যা ১০জন।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২৬৮১জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১১৫১জন, ফরিদগঞ্জে ২৯৫জন, মতলব দক্ষিণে ২৯২জন, শাহরাস্তিতে ২৫০জন, হাজীগঞ্জে ২২৫জন, মতলব উত্তরে ২০৪জন, হাইমচরে ১৭২জন ও কচুয়ায় ৯২জন।

করোনায় জেলায় মোট ৮৫জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২৮জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১২জন, মতলব উত্তরের ১০জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৪জন ও হাইমচরে ১জন।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)