চাঁদপুরে ৫ হাজার পরিবারের মাঝে বিএনপির ত্রাণ বিতরণ শুরু

শাওন পাটওয়ারী :
দেশে চলমান মহামারী করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশে চাঁদপুর জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ আহমেদ মানিকের পক্ষ থেকে বিপদগ্রস্থ ৫ হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ শুরু হয়েছে।

সোমবার বিকেলে চাঁদপুর সদর উপজেলার ১৪টি ইউনিয়ন ও পৌরসভার ১৫টি ওয়ার্ড এবং হাইমচর উপজেলার ৬টি ইউনিয়নসহ মোট ৩৫টি স্থান থেকে একযোগে কর্মহীন ও গরীব বিপদগ্রস্থ ৫ হাজার পরিবারের মাঝে চাল বিতরণ করা হয়। শহরের প্রফেসরপাড়া মাঝি বাড়ি এলাকা থেকে ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আ্যড. সলিম উল্লাহ সেলিম, যুগ্ম আহ্বায়ক মনির চৌধুরী, শহর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি, সাধারণ সম্পাদক আ্যড. হারুন অর রশীদ, সদর থানা বিএনপির সভাপতি শাহজালাল মিশন, সাধারণ সম্পাদক অ্যাড. জাহাঙ্গীর হোসেন খান, জেলা বিএনপির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন, শহর বিএনপির সহ-সভাপতি আফজাল হোসেন, সহ-সভাপতি আহছান উল্লাহ সেন্টু পাটওয়ারী, সদর থানা বিএনপির যুগ্ম সম্পাদক মোহাম্মদ আলী খাঁন, পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক শাহজাহান কবির খোকা, পৌর ৯নং ওয়ার্ড বিএনপির সভাপতি আলমগীর হোসেন মৃধা মাঝি, সাধারণ সম্পাদক আবুল খায়ের ছৈয়াল, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক আবুল কালাম আজাদ, জেলা ওলামা দলের সাবেক সভাপতি মাওলানা মোঃ জিয়াউর রহমান ফরাজী, শহর কৃষক দলের সভাপতি আমিন মোল্লাসহ সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

মন্তব্য করুন