চাঁদপুর-কক্সবাজার রুটে বিআরটিসি’র এসি বাস চালু হচ্ছে

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর-কক্সবাজার রুটে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিসি) এসি বাস সার্ভিস চালু হচ্ছে। আগামী ২ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে এই রুটে বাস চলাচল শুরু হবে। ওইদিন সকাল ১০টায় বাস সার্ভিসের উদ্বোধন করবেন জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান।

এই সার্ভিসটি চালু হলে চাঁদপুর থেকে কক্সবাজারে ভ্রমণপিপাসুদের আসা-যাওয়া অনেক বেড়ে যাবে বলে আশা করা হচ্ছে। একই সাথে কক্সবাজার ও চট্টগ্রাম থেকে চাঁদপুর ভ্রমণে আসবেন অনেকে। বিশেষ করে চাঁদপুরবাসীর কক্সবাজার ভ্রমণ অনেক সহজ, সাশ্রয়ী ও আরামদায়ক হবে।

জানা গেছে, প্রতিদিন রাত ৮টায় চাঁদপুর বাসস্ট্যান্ড সংলগ্ন মাইক্রোস্ট্যান্ড থেকে একটি বাস কক্সবাজারের উদ্দেশ্যে ছেড়ে যাবে। চট্টগ্রামে যাত্রা বিরতি দিয়ে এটি ভোরে কক্সবাজার যেয়ে পৌঁছবে।

অন্যদিকে প্রতিদিন দুপুর সাড়ে ১২টায় কক্সবাজার থেকে একটি বাস চাঁদপুরের উদ্দেশ্যে ছেড়ে আসবে। চট্টগ্রামে যাত্রা বিরতি দিয়ে বাসটি রাতে চাঁদপুর এসে পৌঁছবে।

চাঁদপুর কাউন্টারের দায়িত্বপ্রাপ্ত ফেরদৌস খান রোববার চাঁদপুর প্রবাহকে জানান, এই সার্ভিসে জনপ্রতি যাওয়া/আসা একবারের ভাড়া নির্ধারণ করা হয়েছে ৮শ’ টাকা। চাঁদপুর থেকে থেকে কক্সবাজার যেতে ও সেখান থেকে চাঁদপুর আসতে প্রায় ৭ ঘন্টা সময় লাগবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন। টিকেট ও অন্যান্য বিষয়ে জানার জন্য ০১৭১২৮৫৭১৮৭ মোবাইল নম্বরে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন তিনি।

শেয়ার করুন

মন্তব্য করুন