চাঁদপুর জেলায় গণটিকার পরীক্ষামূলক ক্যাম্পেইন

শাওন পাটওয়ারী :
সারাদেশের সাথে একযোগে চাঁদপুর জেলার সকল ইউনিয়নে ও ২টি পৌরসভার ওয়ার্ড পর্যায়ে করোনার পরীক্ষামূলক গণটিকাদান ক্যাম্পেইন শুরু হয়েছে।

বৈ‌রি আবহাওয়ার ম‌ধ্যেও চাঁদপু‌রে গণ‌টিকা দান কে‌ন্দ্রেগু‌লো‌তে ব্যাপপক উপ‌স্থি‌তি লক্ষ্য করা গে‌ছে। এ সময় ২৫ বছরের ঊর্ধ্বে ভোটার আইডি কার্ড শনাক্তের মাধ্যমে টিকা প্রদান করতে দেখা গেছে।

চাঁদপু‌রে গণটিকা কার্যক্রম প‌রিদর্শন করেছেন পুলিশ সুপার মিলন মাহামুদ, সিভিল সার্জন ডা. সাখাওয়াত উল্লাহ, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজেদা বেগম পলিন ও নির্বাহী ম্যাজিস্ট্রেটবৃন্দ।

সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজেদা বেগম পলিন বলেন, সদরের প্রতিটি ইউনিয়নে মানুষের স্বত:স্ফূর্ত সাড়া লক্ষ্য করা যাচ্ছে। সুষ্ঠু ও সঠিকভাবে টিকা দেওয়া হচ্ছে।

সিভিল সার্জন ডা. সাখাওয়াত উল্লাহ বলেন, সারা জেলায় জনগণের অংশগ্রহণে গণটিকা প্রদান কার্যক্রম চলছে। কোথাও কোনো সমস্যা হয়নি। আজকের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে আগামীতে আরো ব্যাপক হারে টিকা দেওয়া সহজতর হবে।

কার্যক্রম পরিদর্শনকা‌লে পু‌লিশ সুপার মিলন মাহামুদ ব‌লেন, আমি সকাল থে‌কে বেশ ক‌য়েক‌টি ইউ‌নিয়ন ও পৌরসভার টিকাদান কেন্দ্র ঘু‌রে দে‌খে‌ছি। প্রত্যেকটি কে‌ন্দ্রে মানু‌ষের ব্যাপপক উপ‌স্থি‌তি দে‌খে‌ছি। জনগ‌ণের মাঝে টিকা গ্রহ‌ণের বেশ আগ্রহ দেখা গে‌ছে। সরকা‌রের এ গণ‌টিকা কার্যক্রম জনগ‌ণের মাঝে বেশ সারা ফে‌লে‌ছে।

৭ আগস্ট শ‌নিবার সকাল ৯টা থে‌কে চাঁদপুরে ৮ উপ‌জেলার ৯২ টি ইউ‌নিয়‌নে ও চাঁদপুর এবং হাজীগঞ্জ পৌরসভার ২৮‌টি ওয়ার্ডে একযোগে টিকাদান কার্যক্রম প‌রিচা‌লিত হয়।

পুলিশ সুপারের সাথে বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেন অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার সুদীপ্ত রায়, ম‌ডেল থানার অ‌ফিসার ইনচার্জ আবদুর র‌শিদ, ইন্স‌পেক্টর এনামুল হক চৌধুরী।

শেয়ার করুন

মন্তব্য করুন