চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আহছান সভাপতি ও মামুন সাধারণ সম্পাদক নির্বাচিত

শরীফুল ইসলাম :
চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্যানেল সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১০টি পদে বিজয়ী হয়েছে। অন্যদিকে যুগ্ম সাধারণ সম্পাদকসহ ৫টি পদে বিএনপি সমর্থিত প্যানেলের প্রার্থীরা জয়লাভ করেছে। নির্বাচনে সভাপ‌তি প‌দে অ্যাড. মোঃ আহছান হাবীব ও সাধারণ সম্পাদক প‌দে অ্যাড. মোঃ আবদুল্লাহ আল মামুনসহ আওয়ামীলীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে। রোববার দিনভর ভোটগ্রহণের পর রাতে ফলাফল ঘোষণা করা হয়।

আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের সভাপতি প্রার্থী আলহাজ্ব অ্যাড. মোঃ আহছান হাবীব ১৫৫ ভোট পে‌য়ে বিজয়ী হ‌য়ে‌ছেন। তার প্রতিদ্বন্দ্বি বিএনপি সমর্থিত অ্যাড. মোহাম্মদ বাবর বেপারী পেয়েছেন ১২১ ভোট। সিনিয়র সহ-সভাপতি পদে অ্যাড. মোঃ সহিদ উল্যাহ কায়সার ১৪৮ ভোট পে‌য়ে বিজয়ী হ‌য়ে‌ছেন। তার প্রতিদ্বন্দ্বি অ্যাড. মোঃ নূরুল্লাহ ১৩৫ ভোট পান। জুনিয়র সহ-সভাপতি পদে অ্যাড. এম এ হালিম পাটওয়ারী ১৪৫ ভোট পে‌য়ে বিজয়ী হ‌য়ে‌ছেন। তার প্রতিদ্বন্দ্বি আলহাজ্ব অ্যাড. মোঃ জাহাঙ্গীর হোসেন শেখ ১৪১ ভোট পান।

সাধারণ সম্পাদক পদে আওয়ামী লীগের অ্যাড. মোঃ আবদুল্লাহ আল মামুন ১৮১ ভোট পে‌য়ে বিজয়ী হ‌য়ে‌ছেন। তার প্রতিদ্বন্দ্বি বিএনপির অ্যাড. মোঃ আবদুল্লাহীল বাকী ১০০ ভোট পান। যুগ্ম সম্পাদক পদে বিএনপির অ্যাড. মোঃ আলম খান মঞ্জু ১৫২ ভোট পে‌য়ে বিজয়ী হ‌য়ে‌ছেন। তার প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের অ্যাড. মোহাম্মদ গোলাম কাউছার শামিম ১৩২ ভোট পান।

সম্পাদক ফরমস অ্যাড. রেজাউল ক‌রিম ১৪৬ ভোট পে‌য়ে বিজয়ী হ‌য়ে‌ছেন। তার প্রতিদ্বন্দ্বি অ্যাড. মোঃ আ‌তিকুর রহমান হাওলাদার ১৩৫ ভোট পান। সম্পাদক লাই‌ব্রেরি প‌দে অ্যাড. জেস‌মিন আক্তার ১৬৬ ভোট পে‌য়ে বিজয়ী হ‌য়ে‌ছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী অ্যাড. সালমা আক্তার ১২১ ভোট পান। সম্পাদক সমাজকল্যাণ ও সেমিনার পদে অ্যাড. মোঃ মোজাহেদুল ইসলাম সাদ্দাম ১৪৮ ভোট পে‌য়ে বিজয়ী হ‌য়ে‌ছেন। তার প্রতিদ্বন্দ্বি অ্যাড. জাহাঙ্গীর হোসেন ফরাজী ১৩৮ ভোট পান। জেনারেল অডিটর পদে অ্যাড. মোহাম্মদ নুরুল আমিন খান ১৫১ ভোট পে‌য়ে বিজয়ী হ‌য়ে‌ছেন। তার প্রতিদ্বন্দ্বি অ্যাড. মোঃ কামাল হোসেন পাটওয়ারী ১৩৫ ভোট পান।রানিং অডিটর পদে অ্যাড. আজিজুল হক হিমেল ১৪৬ ভোট পে‌য়ে বিজয়ী হ‌য়ে‌ছেন। তার প্রতিদ্বন্দ্বি অ্যাড. মোঃ নাদিম হোসেন তালুকদার ১৩৮ ভোট।

চেয়ারম্যান রেজিস্টারিং অথরিটি পদে অ্যাড. মোঃ আল আমিন হোসেন উজ্জ্বল ১৪৪ ভোট পে‌য়ে বিজয়ী হ‌য়ে‌ছেন। তার প্রতিদ্বন্দ্বি অ্যাড. আবদুল কাদের খান ১৩৯ ভোট পান। সম্পাদক রেজিস্টারিং অথরিটি পদে অ্যাড. রেজাউর রহমান শাওন ১৪৩ ভোট পে‌য়ে বিজয়ী হ‌য়ে‌ছেন। তার প্রতিদ্বন্দ্বি অ্যাড. প্রভাষ চন্দ্র সাহা ১৩২ ভোট পান। সদস্য রেজিস্টারিং অথরিটি পদে অ্যাড. মোঃ শাখাওয়াত হোসেন শেখ ১৬০, শাহাদাত সরকার শাওন ১৪৫, অ্যাড. মোঃ সাফায়েত হোসেন তালুকদার ১৫৯ ভোট পে‌য়ে বিজয়ী হ‌য়ে‌ছেন।

উ‌ল্লেখ‌্য, চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন-২০২১ এর প্রধান নিবাচন কমিশনারের দায়িত্বে ছি‌লেন জেলা আইনজীবী সমিতির সভাপতি আলহাজ্ব অ্যাড. মোঃ ইব্রাহীম খলিল। রিটার্নিং অফিসারের দায়িত্ব পালন করবেন জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাড. এমরান হোসেন। সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্বে রয়েছেন সমিতির সিনিয়র সহ-সভাপতি অ্যাড. মাইনুল আহসান ও জুনিয়র সহ-সভাপতি অ্যাড. তৌহিদুল ইসলাম তরুণ।

শেয়ার করুন

মন্তব্য করুন