চাঁদপুর শহরের কোর্ট স্টেশনে দিনের বেলা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর শহরে আবারো সক্রিয় হয়ে উঠেছে ছিনতাইকারী চক্র। শহরের কালীবাড়ি রেলস্টেশন থেকে অস্ত্রের ভয় দেখিয়ে ৩ ছিনতাইকারী এক হিন্দু পরিবারের স্বর্ণালঙ্কার ছিনতাই করে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে শনিবার চাঁদপুর রেলওয়ে স্টেশন সংলগ্ন এলাকায়। এ ঘটনায় চাঁদপুর মডেল থানায় হিন্দু পরিবারটি অভিযোগ দায়ের করেছে।
জানা যায়, শাহরাস্তি উপজেলা সেকুনী গ্রাম থেকে মুরগির বাচ্চা ক্রয় করতে ডেমু ট্রেনযোগে শ্রাবনী মজুমদার ও তার মেয়ে তৃষিতা মজুমদার চাঁদপুর আসেন।

ট্রেন থেকে নামার পর সংঘবদ্ধ ৩ ছিনতাইকারী মা ও মেয়ের পিছু নেয়। ভালো মুরগির বাচ্চা কিনে দেবে বলে তাদেরকে রেলওয়ে কোর্টস্টেশন সংলগ্ন একটি মার্কেটের চিপায় নিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে ৪ আনা ওজনের কানের দুল ও ৬ আনা ওজনের স্বর্ণের চেইন ছিনতাই করে নিয়ে যায়। ভুক্তভোগী হিন্দু পরিবারটি কোনো উপায় না দেখে চাঁদপুর মডেল থানায় এসে অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার ডিউটি অফিসার এসআই মো. জয়নাল দৈনিক চাঁদপুর প্রবাহকে জানান, হিন্দু পরিবারটি আমাদের কাছে মৌখিক অভিযোগ করেছে। আমরা ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করছি। এ ব্যাপারে ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

মন্তব্য করুন