চাঁদপুর শহরে ইয়াবাসহ দুই ভাই আটক

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে মাদকবিরোধী অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেট ও নগদ অর্থসহ দুই সহোদরকে আটক করা হয়েছে। চাঁদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক একেএম দিদারুল আলমসহ সঙ্গীয় ফোর্স এ অভিযান পরিচালনা করেন।

আটককৃতরা হলো : দক্ষিণ গুনরাজদী বেপারী বাড়ির বাবুল বেপারীর ছেলে আবুল বাশার বাদশা (২৬) ও তার ছোট ভাই আবু বক্কর হোসেন সাজ্জাদ (২২)।

বৃহস্পতিবার সকালে সদর উপজেলার দক্ষিণ গুণরাজদী বেপারী বাড়িতে মাদকবিরোধী অভিযান চালিয়ে ১৪১ পিস ইয়াবা ট্যাবলেট ও নগদ ৮১ হাজার ৪শ’ টাকা আটককৃতদের জব্দ করা হয়।

আটকদের নিজ দখলীয় বসতঘরে তল্লাশি চালিয়ে ১৪১ পিস ইয়াবা ও নগদ ইয়াবা বিক্রির ৮১ হাজার ৪শ’ টাকা জব্দসহ দুই সহোদরকে আটক করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুরের পরিদর্শক মো. মজিবুর রহমান জানান, বৃহস্পতিবার চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক একেএম দিদারুল আলমের নেতৃত্বে দেশের বর্তমান মহামারিতে চাঁদপুর সদরের দক্ষিণ গুণরাজদী বেপারী বাড়িতে মাদকবিরোধী অভিযান চালিয়ে মোঃ আবুল বাশার প্রকাশ বাদশা (২৬) ও মো. আবু বক্কর হোসেন সাজ্জাদ (২২)কে তাদের নিজ বসতঘর তল্লাশি করে ১৪১ পিস ইয়াবা ও নগদ ইয়াবা বিক্রির ৮১ হাজার ৪শ’ টাকাসহ তাদেরকে গ্রেফতার করা হয়। আসামীদ্বয় পরষ্পর তারা দু’ভাই।

এ বিষয়ে পরিদর্শক মো. মজিবুর রহমান বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় নিয়মিত মামলা দায়ের করেন। তিনি বলেন, মাদক বিরোধী এ অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)