চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশনে ১জনসহ করোনার উপসর্গে ৫জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :
জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে শনিবার চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন ১জনসহ জেলায় ৫জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে মতলব উত্তরের ১জন, মতলব দক্ষিণের ২জন, হাইমচরের ১জন এবং ফরিদগঞ্জের ১জন রয়েছেন। স্বাস্থ্যবিধি মেনে তাদের দাফন সম্পন্ন হয়েছে।

শনিবার বিকেল সাড়ে ৫টায় চাঁদপুরের ২৫০ শয্যাবিশিষ্ট সরকারি জেনারেল (সদর) হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তার নাম আজিজ মোল্লা (৬৫)। তিনি ফরিদগঞ্জ উপজেলার ডুমুরিয়া গ্রামের বাসিন্দা। জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে শনিবার দুপুর ২টা ৪০ মিনিটের সময় সদর হাসপাতালে আসলে অবস্থা খারাপ দেখে তাকে আইসোলেশন ভর্তি করা হয়। মৃত্যুর পর তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

মতলব উত্তর উপজেলার ফরাজিকান্দি ইউনিয়নের বাসিন্দা মোঃ শামছুল হক মোল্লা (৬২) করোনার উপসর্গ নিয়ে শনিবার ভোর ৪টার দিকে মারা যান। তিনি চট্টগ্রামে একটি জুট মিলে চাকুরি করতেন। জ্বর নিয়ে গত বৃহস্পতিবার তিনি নিজ এলাকায় আসেন। মৃত্যুর পর তার নমুনা সংগ্রহ করা হয়েছে। বিকেলে তাকে বিশেষ ব্যবস্থায় দাফন করা হয়েছে।

মতলব দক্ষিণ উপজেলার উপাদি দক্ষিণ ইউনিয়নের মোঃ মনু মিয়া (৫০) করোনার উপসর্গ নিয়ে মারা যান শনিবার দুপুরে। উপজেলার ৭ সদস্যবিশিষ্ট স্বেচ্ছাসেবক দল বিকেলে তার দাফন সম্পন্ন করেন। মোঃ মনু মিয়া উপাদি দক্ষিণ ইউনিয়নের পূর্ব ধলাইতলী গ্রামের মৃত রওশন আলীর ছেলে।

একই ইউনিয়নের করবন্দ গ্রামের মমিনুল হক (৪৫) জ্বর নিয়ে শনিবার সরকারি হাসপাতালে গেলে চিকিৎসক তাকে ভর্তি হতে বলেন। কিন্তু পরিবারের লোকজন তাকে বাড়িতে নিয়ে আসেন। বিকেল ৫টার দিকে নিজ বাড়িতে মারা যান তিনি। সন্ধ্যায় তার দাফন সম্পন্ন হয়েছে।

অন্যদিকে হাইমচর উপজেলার আলগী উত্তর ইউনিয়নের লামচরী গ্রামের বৃদ্ধ হাবিবুর রহমান বেপারী (৭০) করোনার উপসর্গে সকাল ১১টায় নিজ বাড়িতে মারা গেছেন। উপজেলার সহকারী কমিশনারের (ভূমি) নির্দেশে বাদ মাগরিব স্বাস্থ্যবিধি মেনে তাকে দাফন করা হয়। তবে তার নমুনা সংগ্রহ করা হয়নি।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)