জঙ্গীবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে জেলা যুবলীগের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক :
জঙ্গীবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে চাঁদপুর জেলা যুবলীগের বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

চাঁদপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল ভূঁইয়ার সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝির পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সদস্য জাহাঙ্গীর হোসেন বেপারী, কাউন্সিলর সোয়েব ইউনুছ, সদস্য ওয়াহিদুর রহমান বাবু।

আরো বক্তব্য রাখেন চাঁদপুর পৌর যুবলীগের আহ্বায়ক কাউন্সিলর আব্দুল মালেক শেখ, চাঁদপুর সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাডভোকেট হুমায়ুন কবির সুমন, চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মকবুল হোসেন মিয়াজী, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক কাউন্সিলর শফিকুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক কাউন্সিলর ইকবাল হোসেন বাবু পাটোয়ারী, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শিমুল হাসান শাবনু, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ মো. মোতালেবসহ যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এরপর নেতৃবৃন্দ জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল নিয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এসে শেষ হয়।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)