ঢাকা থেকে চাঁদপুরের মতলবগামী বাসে আগুন : নিহত ৩, আহত ১৫

নিজস্ব প্রতিবেদক :
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাসস্ট্যান্ড ঢাকা থেকে চাঁদপুরের মতলবগামী মতলব এক্সপ্রেসের একটি চলন্ত যাত্রীবাহী বাসে বৃহস্পতিবার সন্ধ্যায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুনে পুড়ে বাসের ৩ যাত্রী মারা যায় এবং ১৫ যাত্রী আহত হয়। আহতদের মধ্যে ৯ যাত্রীকে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে প্রেরণ করা হয়। ২ যাত্রীকে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ৬জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

বাসের গ্যাসের সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে। দাউদকান্দি ফায়ার সার্ভিসের ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনলে আশপাশের বাস ও দোকানগুলো রক্ষা পায়। দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা মোহাম্মদ জামাল উদ্দিন বলেন, আহতদের অবস্থা আশংকাজনক। দুর্ঘটনার পর থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে প্রায় সাত কিলোমিটার এলাকায় তীব্র যানজট সৃষ্টি হয়। দীর্ঘ সময় যানজটে আটকে থেকে যাত্রীরা দুর্ভোগ পোহাচ্ছেন।

এদিকে নিহতদের মরদেহ দাউদকান্দি হাইওয়ে পুলিশ হেফাজতে। দাউদকান্দি হাইওয়ে থানার ওসি জহিরুল হক বলেন, যানবাহন চলাচল স্বাভাবিক করার চেষ্টা চলছে। রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত ও আহতদের নাম পরিচয় জানা যায়নি। তবে তারা সবাই ঢাকা থেকে মতলব আসছিল।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)