পৌর নির্বাচনে অংশগ্রহণ করা আমাদের আন্দোলনের অংশ : আক্তার মাঝি

শাওন পাটওয়ারী :
আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচনে বিএনপির মনোনিত ধানের শীষের প্রার্থী জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি পৌরসভার ৫নং ও ৬নং ওয়ার্ডের নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করেছেন। রোববার সকালে পৌর এলাকার ৫নং ওয়ার্ডের রঘুনাথপুর জয়নাল খাঁর বাড়ির ওঠানে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি কাউন্সিলর আলমগীর খানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এমদাদ হোসেন খানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে আক্তার হোসেন মাঝি বলেন, ১০ অক্টোবর চাঁদপুর পৌরসভা নির্বাচন। পৌর নির্বাচনে অংশগ্রহণ করা আমাদের আন্দোলনের অংশ। নির্বাচনের দিন আপনাদের সরব উপস্থিতি কামনা করছি। কেউ যেনো ভোট চুরি করে আপনাদের ভোটাধিকার নষ্ট করতে না পারে সেদিকে সতর্ক থাকতে হবে। আর চাঁদপুরবাসী কাউকে পিছনের দরজা দিয়ে ভোটবিহীন ক্ষমতায় আসতে দিবে না।

এ সময় অনান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক যুগ্ম সস্পাদক, সাবেক জিএস শাহনেওয়াজ খান, জেলা যুবদলের সভাপতি মানিকুর রহমান মানিক, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার, স্বেচ্ছাসেবক দল নেতা আনোয়ার হোসেন বাচ্চু, পৌর বিএনপির সহ-সভাপতি মোশারফ হোসেন লিটন, জেলা যুবদলের সহ-সভাপতি মোস্তফা বন্দুকসী, পৌর যুবদলের আহ্বায়ক শাহজাহান কবির খোকা প্রমুখ।
এদিকে বিকালে ৬নং ওয়ার্ডের নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করেন আক্তার হোসেন মাঝি। এসময় ৬নং ওয়ার্ডের বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গসহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)