ফরিদগঞ্জে মাদকের বড় চালানসহ বাবা-ছেলে আটক

জহিরুল ইসলাম জয় :
ফরিদগঞ্জে ২১শ’ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী বাবা ও ছেলেকে আটক করেছে পুলিশ। বুধবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) রকিব উদ্দিনের নির্দশনায় পুলিশ পরিদর্শক শহীদ হোসেনের নেতৃত্বে এসআই নুরুল ইসলাম এবং এএসআই গোলাম রসুলসহ সঙ্গীয় ফোর্স উপজেলার বালিথুবা ইউনিয়নে অভিযান চালায়।

এ সময় পুলিশ দেইচর গ্রামের শাহআলম শেখের বাড়িতে অভিযান পরিচালনা করে ২১০০ পিস ইয়াবা ও নগদ ২০হাজার টাকাসহ মাদক ব্যবসায়ী শাহ আলম শেখ ও তার ছেলে হাসিব শেখকে গ্রেফতার করে।

হাসিব শেখ চট্টগ্রামে উবার-এ গাড়ি চালায়। সে সুবাদে চট্টগ্রাম থেকে ইয়াবা এনে স্থানীয়ভাবে ও চাঁদপুর শহরে বিক্রি করে। ছেলের সহযোগিতায় পিতা শাহআলম ইয়াবা বিক্রি করে আসছে।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ রকিব উদ্দিন জানায়, ফরিদগঞ্জে মাদকের কয়েকটি বড় চালানের মধ্যে এটিও অন্যতম। এ চক্রের সন্ধানে আমরা অনেক দিন ধরে নজরদারিতে রেখেছি। আটক দুই আসামি চট্টগ্রাম থেকে দীর্ঘদিন যাবৎ ইয়াবা চাঁদপুর এনে পাইকারি বিক্রি করে আসছে।

অবশেষে তাদের অবস্থান সনাক্ত করে তাদেরকে আটক করতে সক্ষম হয়েছি। এদের বিরুদ্ধে ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। এদের বাইরে আর কেউ জড়িত রয়েছে কিনা তা জানার চেষ্টা করে তাদের গতিবিধি আমাদের নজরে থাকবে।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)