বিএনপি প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে আওয়ামী লীগের প্রার্থী জুয়েল!

শাওন পাটওয়ারী :
চাঁদপুরের রাজনীতিতে আবারো চমক দেখালেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী অ্যাড. জিল্লুর রহমান জুয়েল। হঠাৎ শহরের বিপণীবাগস্থ বিএনপির মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝির নির্বাচনী কার্যালয়ে গিয়ে হাজির হলেন অ্যাড. জিল্লুর রহমান জুয়েল। জিল্লুর রহমা্ন জুয়েলকে স্বাগত জানাতে কার্পণ্য করেননি বিএনপির মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝি।

তিনি ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন জিল্লুর রহমান জুয়েলকে। এ সময় এই দুই সাবেক ছাত্রনেতা দু’জনকে জড়িয়ে ধরে কুশল বিনিময় করেন। এ সময় উপস্থিত থাকা দুই দলের নেতা-কর্মীরা প্রতিদ্বন্দ্বী দুই মেয়র প্রার্থী সোহার্দ্যপূর্ণ আচরণ দেখে হতবাক হয়ে যান।

ঘটনাটি ঘটেছে সোমবার দুপুর ১টায়। এ সময় চাঁদপুর পৌরসভা ৯নং ওয়ার্ডের বিপণীবাগ এলাকায় গণসংযোগ করছিলেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী জিল্লুর রহমান জুয়েল। গণসংযোগের এক ফাঁকে বিপণীবাগ এলাকায় অবস্থিত বিএনপির মেয়র প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে আক্তারের মাঝিকে বসা দেখে দৌঁড়ে তার কাছে ছুটে যান জিল্লুর রহমান জুয়েল।

এ সময় তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বিএনপির মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝি বলেন, আমার দীর্ঘ ৩৫ বছরের রাজনৈতিক জীবনে রাজনীতিবিদদের এ ধরনের সৌহার্দ্যপূর্ণ আচরণ কখনো দেখিনি। চাঁদপুরের রাজনীতিতে আজকের এই ঘটনা মাইলফলক হিসেবে থাকবে। সব সময় যেন এই ধরনের সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় থাকে- এই হোক আমাদের অঙ্গীকার।

এ সময় জিল্লুর রহমান জুয়েল বলেন, আক্তার হোসেন মাঝি সাবেক ছাত্রনেতা, উনি আমার বড় ভাই। উনার সাথে আমার সব সময়ই এ ধরনের সম্পর্ক বজায় থাকবে। আমি মেয়র হলে উনি আমার বড় ভাই হিসেবে থাকবেন, উনি মেয়র হলে আমি উনার ছোট ভাই হিসেবে থাকবো। উনি আমাকে যে ফুল দিয়ে বরণ করে নিলেন এটা আমার জন্য সবচেয়ে বড় উপহার। এই ফুল আমি যত্ন করে রাখবো।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)