বিদ্যুৎপৃষ্ট হয়ে চাঁদপুর জেলা ছাত্রলীগ নেতার মৃত্যু : আহত ২

জহিরুল ইসলাম জয় :
চাঁদপুর জেলা ছাত্রলীগের উপ-কৃষি বিষয়ক সম্পাদক মো. জসিমউদ্দিন বেপারী (২৮) বৃহস্পতিবার সকাল ১০টার দিকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত্যুবরণ করেন। বিদ্যুৎপৃষ্ট হওয়া সুজন (৩২) ও মহিন (২০) নামের আরো দুই যুবককে কুমিল্লা উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের কর্তব্যরত ডা. ফারুক হোসেন। নিহত জসিমউদ্দিন ফরিদগঞ্জের সুবিদপুর পূর্ব ইউনিয়নের চালিয়াপাড়া বেপারী বাড়ির প্রবাসী হারুনুর রশিদের ছেলে।

হাসপাতাল ও ঘটনা সৃত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে বাড়ির পাশে মাছের প্রজেক্টে খাবার দিতে গিয়ে পল্লীবিদ্যুতের ছেঁড়া তারের সাথে পৃষ্ট হয় জসিমউদ্দিন। তাকে ছাড়াতে গিয়ে গ্রামের পথচারী সুজন (৩২) ও মহিন (২০) নামে দুই যুবকও বিদ্যুৎপৃষ্ট হয়।

পরে বিদ্যুৎ অফিসে ফোন করার পর তাদেরকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত ডাক্তার জসিমউদ্দিনকে মৃত ঘোষণা করেন। বাকি দুইজনকে কুমিল্লা প্রেরণ করা হয়।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার ওসি জোবাইর সৈয়দ বলেন, পরিবারের পক্ষ থেকে অভিযোগ না থাকায় একটি অপমৃত্যুর মামলা হবে।

নিহত জসিমউদ্দিন বিবাহিত। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে। মৃত্যুর খবর শুনে চাঁদপুর জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দের নির্দেশনায় হাজীগঞ্জ ও ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ উপজেলা হাসপাতালে ভিড় জমাতে দেখা যায়। এ সময় পরিবারের সদস্য ও প্রতিবেশীদের মধ্যে শোকের মাতম দেখা যায়।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)