বিশাল শোডাউন নিয়ে সম্ভাব্য মেয়র প্রার্থী হাজী মোশারফের দলীয় ফরম সংগ্রহ

শাওন পাটওয়ারী :
আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিএনপির দলীয় ফরম উত্তোলন করেছেন জেলা বিএনপির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক ও চাঁদপুর সরকারি কলেজের সাবেক জিএস হাজী মোশারফ হোসেন।

রোববার সন্ধ্যায় চাঁদপুর শহরে বিশাল শোডাউন করে জেলা বিএনপির দলীয় কার্যালয় থেকে চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে জেলা বিএনপির দলীয় ফরম কমিটির কাছ থেকে ফরম উত্তোলন করেন।

এ সময় উপস্থিত ছিলেন ফরম বিতরণের দায়িত্বে থাকা জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মাহাবুব আনোয়ার বাবলু, মুনির চৌধুরী, খলিলুর রহমান গাজী। ফরম উত্তোলন শেষে উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন বিএনপির সম্ভাব্য মেয়র প্রার্থী হাজী মোশারফ হোসেন।

এ সময় তিনি বলেন, আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচন বিএনপির জন্য অনেক গুরুত্বপূর্ণ। গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন বেগমান করতে চাঁদপুর পৌরসভা নির্বাচনে বিএনপির বিজয় নিশ্চিত করতে হবে। আমাদের দলের আরো অনেক প্রার্থী রয়েছে, তারাও দলীয় ফরম সংগ্রহ করবে। দল থেকে যাকে যোগ্য মনে করবে তাকেই মনোনয়ন দেয়া হবে। আমাদের মধ্যে কোন বিভেদ নেই।

তিনি আরো বলেন, হাজার হাজার নেতা-কর্মী বিভিন্ন ওয়ার্ড থেকে এসেছে। তাদেরকে জায়গায় জায়গায় পুলিশ বাধা প্রদান করেছে। নির্বাচনের জন্য সুষ্ঠু পরিবেশ সৃষ্টি করতে হবে। সবার জন্য অধিকার সমান রাখতে হবে। কেউ মিছিল করতে পারবে, কেউ পারবে না- এটা কোন গণতান্ত্রিক প্রক্রিয়া নয়।

এর আগে রোববার বিকেল থেকেই শহরের বিভিন্ন ওয়ার্ড থেকে হাজী মোশারফের সমর্থনে খন্ড খন্ড মিছিল নিয়ে নেতা-কর্মীরা শহরের প্রাণকেন্দ্র কালীবাড়ি মোড়ে জড়ো হতে থাকে। সেখান থেকে বিশাল মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)