বোগদাদ বাসের চাপায় ৩জনের মৃত্যুর ঘটনায় চালক আটক : থানায় মামলা

জহিরুল ইসলাম জয় :
চাঁদপুরের হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনা ৩ মোটরসাইকেল আরোহী মৃত্যুর পর ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করেছে পুলিশ। এ ঘটনায় বাসচালককে একমাত্র আসামী করে ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে। শনিবার (৪ ডিসেম্বর) দিবাগত রাতে এই মামলাটি দায়েরের পূর্বেই বাসচালককে আটক করে পুলিশ।

নিহতদের সফরসঙ্গী রবিউল ইসলাম মুঠোফোনে জানান, শনিবার সকালে নিহত তিন বন্ধু কুমিল্লার চান্দিনা উপজেলার বেলাস্বর গ্রামের সোহাগ (২৬), সুজন (৩০) ও মনির হোসেন (৩০) এর লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, গত শুক্রবার (৩ ডিসেম্বর) দুপুরে হাজীগঞ্জ পৌরসভাস্থ বলাখান হান্নান ফিলিং স্টেশনের সম্মুখে বোগদাদ বাসের চাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত হয়। ওই সময় বাস চালক ৩ মটর আরোহীকে চাপায় দ্রুতগতিতে ঘটনাস্থল ত্যাগ করে।

পরে স্থানীয় লোকজন এবং থানা পুলিশের সহযোগিতা বাসটি আটক করতে সক্ষম হলেও চালক পালিয়ে যায়। দীর্ঘ সময় অভিযান চালিয়ে ঘাতক বাস চালককে আটক করে থানা পুলিশ। ওই দিনই ৩ আরোহীকে দূর্ঘটনাস্থল থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠানো হয়।

শনিবার (৪ ডিসেম্বর) দুপুরে ময়নাতদন্ত কার্যক্রম শেষে নিহতদের স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে থানা সূত্র নিশ্চিত করা হয়েছে।

অপরদিকে নিহতদের পরিবারের পক্ষ থেকে আলম হোসেন নামীয় ব্যক্তি বাদী হয়ে হাজীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং-৮। এ মামলা বাসচালক আ. রাজ্জাক (২৫) কে একমাত্র আসামী হিসেবে অন্তর্ভুক্ত করেছে ক্ষতিগ্রস্ত পরিবারগুলো।

আটককৃত বোগদাদ বাসটি বর্তমানে হাজীগঞ্জ পুলিশের হেফাজতে রয়েছে এবং চালককে শনিবার চাঁদপুর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) জয়নাল আবেদীন বলেন, দুর্ঘটনার পরপরই বোগদাদ বাস এবং ঘাতক চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে।

থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. হারুনুর রশীদ বলেন, ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে মৃতদেহ হস্তান্তর করা হয়েছে। সেই সাথে ক্ষতিগ্রস্ত পরিবারের মামলা বাসচালককে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)