মতলব উত্তরে খুন হওয়া ছাত্রীর মস্তক উদ্ধার!

নিজস্ব প্রতিবেদক :
মতলব উত্তরে খুন হওয়া স্কুলছাত্রী শারমিন আক্তার কাকলীর মস্তক (মাথা) উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে সিনিয়র সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) আহসান হাবিব এবং ওসি মো. নাসির উদ্দিন মৃধার একটি টিম এসে সুজাতপুর বাজার সংলগ্ন একটি পরিত্যক্ত খাল থেকে অর্ধগলিত মস্তকটি উদ্ধার করে।

পরে চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে বলে জানা গেছে।
থানা সূত্রে জানা গেছে, লাশ উদ্ধারের পর থেকে আলামত উদ্ধার ও আসামি গ্রেফতারের জন্য তৎপর হয় পুলিশ।

বৃহস্পতিবার গভীর রাতে হত্যাকান্ডের সাখে জড়িত একজনকে গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্যমতে, ঘটনাস্থলের ২০০ ফুট পশ্চিম দিকে আঞ্চলিক মহাসড়ক সংলগ্ন একটি পরিত্যাক্ত খালে পানির নিচ থেকে মাথাটি উদ্ধার করা হয়েছে।

মতলব উত্তর থানার ওসি মো. নাসির উদ্দিন মৃধা জানান, আটককৃত আসামীর তথ্যমতে খুন হওয়া মেয়েটির মাথা উদ্ধার করতে সক্ষম হয়েছি। আমাদের অভিযান অব্যাহত আছে, বাকী আলামত উদ্ধার করার পর আনুষ্ঠানিকভাবে ব্রিফিং করা হবে।

তিনি আরো জানান, তদন্তের স্বার্থে আটককৃতের নাম প্রকাশ করা হল না। বাকী আসামীদের ধরার চেষ্টা চলছে।

উল্লেখ্য, উপজেলার মমরুজকান্দি সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী শারমিন আক্তার কাকলী গত ২৮ মার্চ নিখোঁজ হয়। পরে ২৯ মার্চ তার মা রোকেয়া বেগম বাদী হয়ে থানায় নিখোঁজ ডায়েরী (জিডি) করেন। পরে ২২ এপ্রিল সুজাতপুর বাজার সংলগ্ন অক্সফোর্ড কিন্ডারগার্টেনের একটি কক্ষ থেকে অর্ধগলিত মস্তকবিহীন মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

শেয়ার করুন

মন্তব্য করুন